advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

ছাগলের সঙ্গে শারীরিক সম্পর্ক! বেত্রাঘাতের সঙ্গে ২০ বছরের জেল হতে পারে বৃদ্ধের

অনলাইন ডেস্ক
১ ডিসেম্বর ২০২১ ১১:০৩ এএম | আপডেট: ১ ডিসেম্বর ২০২১ ১১:০৩ এএম
প্রতীকী ছবি
advertisement

‘অস্বাভাবিক যৌনতা’র অভিযোগ উঠেছে সারি হাসান নামে ৬০ বছরের এক বৃদ্ধের বিরুদ্ধে। তার বিরুদ্ধে অভিযোগ, প্রতিবেশীর পোষ্য ছাগলের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছিলেন তিনি। মালয়েশিয়ার সেলাঙ্গর প্রদেশে ঘটেছে এমন ঘটনা।

সেই সংক্রান্ত মামলাটি এখন সে দেশের আদালতে বিচারাধীন। দোষী সাব্যস্ত হলে অভিযুক্ত ওই বৃদ্ধের ২০ বছরের জেল এবং জরিমানা বা বেত্রাঘাতের শাস্তিও হতে পারে। গতকাল মঙ্গলবার এর প্রতিবেদনে এসব তথ্য জানিয়েছে ভারতের আনন্দবাজার পত্রিকা।

প্রতিবেদনে বলা হয়েছে, চলতি বছরের ২৭ জুলাই বাড়ির পিছনে পোষ্যের অস্বাভাবিক চিৎকার শুনে ছুটে গিয়েছিলেন ছাগলের পালিকা। তখন তিনি ছাগলের পাশে অর্ধনগ্ন অবস্থায় ওই বৃদ্ধকে দেখেন। তাকে দেখেই সেখান থেকে পালিয়ে গিয়েছিলেন সারি হাসান। এ ঘটনার পরই ছাগলটির মৃত্যু হয়।

তার পরই ওই বৃদ্ধের বিরুদ্ধে অভিযোগ জানানো হয়েছিল। তার বিরুদ্ধে মালয়েশিয়ার দণ্ডবিধির ৩৭৭ ধারায় মামলা দায়ের করে সে‌ দেশের পুলিশ।

সম্প্রতি মামলাটি সে দেশের আদালতে উঠেছিল। প্রথমে স্বীকার করলেও পরে আদালতে নিজের দোষ অস্বীকার করেছেন অভিযুক্ত সারি হাসান।

জানা গেছে, ওই বৃদ্ধের আইনজীবী জামিনের আবেদন করলেও তা খারিজ করে দিয়েছেন বিচারক। তাই জেলেই থাকতে হচ্ছে ছাগলের সঙ্গে যৌনতায় অভিযুক্ত সারি হাসানকে। এই মামলার পরবর্তী শুনানি হবে আগামী ২৪ ডিসেম্বর।

advertisement
advertisement