advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

দেবলীনার সংসার ভাঙছে আবার

বিনোদন ডেস্ক
২ ডিসেম্বর ২০২১ ০৯:০৩ পিএম | আপডেট: ২ ডিসেম্বর ২০২১ ০৯:১৮ পিএম
তথাগত মুখোপাধ্যায়-দেবলীনা দত্ত ও বিবৃতি চট্টোপাধ্যায়। ছবি : সংগৃহীত
advertisement

দ্বিতীয় সংসারে কেটেছে আট বছর। পরস্পরের অভেদ্য সম্পর্ক। কিন্তু গুঞ্জন শোনা যাচ্ছে দুজনের মাঝখানে দাঁড়িয়েছেন অন্য কেউ। আর তাতেই ভাঙনের ঢেউ উঠেছে তথাগত মুখোপাধ্যায়-দেবলীনা দত্ত মুখোপাধ্যায়ের সম্পর্কের।

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী দেবলীনা। অভিনয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন স্বামী তথাগতও। পরে পরিচালনায় আসেন। শোনা যাচ্ছে, বেশ কিছুদিন ধরেই আলাদা থাকছেন দুজন।

বিচ্ছেদের গুঞ্জনের বিপরীতে তথাগত বলেন, ‘আমি আমার মতো করে জীবন কাটাচ্ছি। এই মুহূর্তে আমি মা-বাবাকে নিয়ে ব্যস্ত। তাদের গায়ে যাতে কোনো আঁচ না লাগে সে দিকটা সবার আগে দেখছি।’

তাদের বিচ্ছেদের কারণ নাকি বিবৃতি চট্টোপাধ্যায়। তথাগতর নতুন ছবি ‘ইউনিকর্ন’-এ নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন এ অভিনেত্রী। কাজ করতে গিয়েই নাকি ঘনিষ্ঠ হয়ে পড়েন তারা। তবে বিবৃতির সঙ্গে সম্পর্কে জড়ালে সবার আগে জানবে দেবলীনা। তবে অভিনেতা কিছু স্বীকার না করলেও গুঞ্জন উঠেছে, এক মাস ধরে তারা একসঙ্গে থাকছেন।

তথাগত মনে করিয়ে দেন, তার প্রথম বিয়ে যখন ভেঙেছিল, তখনও আনুষ্ঠানিক বক্তব্য জানাননি সংবাদমাধ্যমকে। সেই জায়গা থেকে পরিচালক জানিয়েছেন, এবারও তিনি সরাসরি কোনো মন্তব্য করবেন না। তবে দেবলীনা দত্তও বিচ্ছেদ নিয়ে মুখ খোলেননি। অভিনেত্রীর কথায়, ‘আমার মা হৃদরোগী। কাজের বাইরে তার দেখভালে ব্যস্ত আমি। এসবের বাইরে আমার কোনো দিকে নজর নেই।’

advertisement
advertisement