advertisement
advertisement
advertisement
advertisement

মালিক সমিতির দাবি
এনায়েত উল্যাহর বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে

নিজস্ব প্রতিবেদক
৪ ডিসেম্বর ২০২১ ১২:০০ এএম | আপডেট: ৩ ডিসেম্বর ২০২১ ১১:০১ পিএম
advertisement

বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্যাহর বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে। গতকাল শুক্রবার সংগঠনটির দপ্তর সম্পাদক সামদানী খন্দকারের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ দাবি করা হয়েছে।

advertisement 3

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাসে শিক্ষার্থীদের হাফ ভাড়া বাস্তবায়নসহ সব সময় পরিবহন মালিকরা সরকারের পাশে থেকে সহযোগিতা করে যাচ্ছে। এরই মধ্যে সরকারের অনুরোধে শিক্ষার্থীদের জন্য হাফ ভাড়া কার্যকর করা হয়েছে। কিন্তু একটি চক্র ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের নির্বাচিত সহসভাপতি

advertisement 4

ও বাংলাদেশ সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্যাহর বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র করছে। আন্দোলন যাতে ভিন্ন খাতে চলে যায়, তারা সে চেষ্টা অব্যাহত রেখেছে।

বিজ্ঞপ্তিতে আরও দাবি করা হয়, বিগত সময়ে হরতাল-অবরোধের সময় পরিবহন মালিকরা ক্ষতিগ্রস্ত হয়েছে। ৯২ চালককে পুড়িয়ে হত্যা করাসহ বহু যানবাহন পোড়ানো হয়েছে। তখন সরকারের নির্দেশে মালিকরা রাস্তায় ছিলেন। করোনা মহামারীর সময়ও পরিবহন মালিক, শ্রমিক ও চালকদের পাশে ছিলেন খন্দকার এনায়েত উল্যাহ। সংগঠনের পাশাপাশি ব্যক্তিগত তহবিল থেকেও তিনি সহায়তা করে গেছেন।

বিজ্ঞপ্তিতে খন্দকার এনায়েত উল্যাহ বলেন, ‘চক্রটি নানা মিথ্য ও ভুয়া তথ্য দিয়ে আমাকে হেয় করার চেষ্টা করছে। এ জন্য বিপুল পরিমাণ অর্থ খরচ করছে। অথচ আমি দীর্ঘদিন ধরে পরিবহন সেক্টরটিকে শৃঙ্খলায় আনার জন্য সরকারের সঙ্গে কাজ করছি। পরিবহন খাতে অবৈধ চাঁদাবাজি বন্ধে চেষ্টা করে যাচ্ছি।’

advertisement