advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

হেরে গেছি কিন্তু আমি ভীষণ খুশি, পাকিস্তান সিরিজ প্রসঙ্গে পাপন

ক্রীড়া প্রতিবেদক
৪ ডিসেম্বর ২০২১ ০৭:৩৭ পিএম | আপডেট: ৪ ডিসেম্বর ২০২১ ০৭:৫৯ পিএম
নাজমুল হাসান পাপন-পুরোনো ছবি
advertisement

বিশ্বকাপে বাজে পারফরম্যান্সের পরও পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ আয়োজনের সাহসিকতা দেখিয়েছে বাংলাদেশ। যদিও বিশ্বকাপের মতো আসরে দুর্দান্ত খেলা পাকিস্তানের বিপক্ষে সিরিজটা বাতিল করতে অনেকেই অনুরোধ করেছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনকে। তবে সিরিজ আয়োজনের পর দলের হার না মানা মানসিকতা দেখে মুগ্ধ হয়েছেন তিনি।

পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের সবক’টিতে হেরে হোয়াইটওয়াশ হয়েছে বাংলাদেশ। এমন হারের পরও দলে থাকা তরুণ ক্রিকেটাদের পারফরম্যান্স দেখে ভীষণ খুশি হয়েছেন পাপন। শনিবার মিরপুরে সংবাদ সম্মেলনে এসে এ কথা বলেন তিনি।

বিশ্বকাপের ভরাডুবি ও ইনজুরির কারণে দলে অনেক সিনিয়র ক্রিকেটার ছিলেন না। মাহমুদউল্লাহ রিয়াদ ছাড়া সবাই ছিলেন এই ফরম্যাটের জন্য অনভিজ্ঞ। তবুও এমন পারফরম্যান্স দেখে তিনি বলেন, ‘নিয়মিত ক্রিকেটার লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাকিব, তামিম এবং মুস্তাফিজ এ সমস্ত খেলোয়াড় বাদ দিয়ে প্রায় আনকোরা, অপোক্ত, তরুণ দল নামানো হলো এই শক্তিশালী পাকিস্তানের বিপক্ষে। যেভাবে তারা লড়াই করেছে, যেভাবে খেলেছে, তাতে আমার মনটা ভরে গেছে।’

‘হারতে পারি, আমরা হেরে গেছি। কিন্তু আমি ভীষণ খুশি হয়েছি। এই তরুণ দলটা যেভাবে খেলেছে, বিশ্বকাপের চেয়ে অনেক ভালো খেলেছে। এমন পরিস্থিতি এসেছিলো যে দুইটা ম্যাচ আমরা জিততেও পারতাম,’যোগ করেন তিনি।

 

advertisement
advertisement