advertisement
advertisement
advertisement
advertisement

সালমান এফ রহমানের শুভেচ্ছা উপহার ৪৭০ বীর মুক্তিযোদ্ধাকে

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
১৭ ডিসেম্বর ২০২১ ১২:০০ এএম | আপডেট: ১৭ ডিসেম্বর ২০২১ ১২:৫২ এএম
advertisement

প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা, ঢাকা-১ আসনের সাংসদ সালমান এফ রহমানের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের শুভেচ্ছা-উপহার দেওয়া হয়েছে। গতকাল উপজেলার আব্দুল ওয়াসেক মিলনায়তনে ৪৭০ বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারকে এ উপহার তুলে দেওয়া হয়।

advertisement

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি নাসির উদ্দিন আহমেদ ঝিলু। উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচএম সালাউদ্দিন মনজুর সভাপতিত্বে এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অরুণ কৃষ্ণ পালের সঞ্চালনায় অনুষ্ঠানে সাবেক গণপরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা আবু মোহাম্মদ সুবিদ আলী টিপু, সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা খন্দকার হারুন অর রশিদ, বীর মুক্তিযোদ্ধা আবু বকর সিদ্দিকী, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মিজানুর রহমান ভূঁইয়া কিসমত, যুগ্ম আহ্বায়ক দেওয়ান আওলাদ হোসেন, ড. সাফিল উদ্দিন মিয়া, ইঞ্জি. আরিফুর রহমান শিকদার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ স¤পাদক জালাল উদ্দিন, নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম শেখ প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে বিজয়ের ৫০ বছর উদযাপন উপলক্ষে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে নবাবগঞ্জ থানা প্রাঙ্গণে ৫০ বার তোপধ্বনির মাধ্যমে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে উপজেলা পরিষদে নির্মিত বঙ্গবন্ধুর ম্যুরালে প্রশাসন ও উপজেলা পরিষদের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। পর্যায়ক্রমে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এবং বিভিন্ন সামাজিক সংগঠন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায়। শ্রদ্ধা নিবেদন শেষে নবাবগঞ্জ সরকারি পাইলট স্কুল অ্যান্ড কলেজ মাঠে উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা কুচকাওয়াজ ও শারিরিক কসরত প্রদর্শন করেন। বিকালে স্বাধীনতার সূবর্ণজয়ন্তী ও মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সুর মিলিয়ে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মী, প্রশাসনিক কর্মকর্তা ও বিভিন্ন শ্রেণি-পেশার হাজারও মানুষ শপথবাক্য পাঠ করেন।

advertisement