advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

ভোটে দাঁড়াচ্ছেন পরীমনি

বিনোদন প্রতিবেদক
১২ জানুয়ারি ২০২২ ১২:৫৭ পিএম | আপডেট: ১২ জানুয়ারি ২০২২ ০৩:৫২ পিএম
পরীমনি। পুরোনো ছবি
advertisement

বিতর্কিত কাণ্ডে জড়িয়ে সমালোচনার মুখে পড়েছিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। তারই পরিপ্রেক্ষিতে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি তার সদস্যপদ সাময়িকভাবে স্থগিত ঘোষণা করেছিল তখন। অবশেষে সেই স্থগিতাদেশ কাটছে। আর নির্বাচনে কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে প্রার্থী হচ্ছেন পরী।

জানা গেছে, এরইমধ্যে পরীর জন্য মনোনয়নপত্র সংগ্রহ করা হয়েছে। নির্বাচনকে সামনে রেখে প্যানেলের অন্য সদস্যদের নিয়ে গতকাল মঙ্গলবার মনোনয়নপত্র সংগ্রহ করেছেন কাঞ্চন-নিপুণ। তখন পরীর জন্যও মনোনয়নপত্র তোলা হয়। আর গতকালই ‘স্বপ্নজাল’খ্যাত এই তারকা তার মনোনয়নপত্রে স্বাক্ষর করেছেন।

এদিকে, এবারের নির্বাচনে দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছে। যাদের একটি মিশা সওদাগর-জায়েদ খান প্যানেল, অন্যটি ইলিয়াস কাঞ্চন-নিপুণ আক্তার প্যানেল।

এদিকে, গতকাল নির্বাচন কমিশনার পীরজাদা হারুন ও তার দুই সহযোগী বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী কাঞ্চন-নিপুণ প্যানেলের সদস্যদের হাতে মনোনয়নপত্র তুলে দেন।

এ সময় মনোনয়নপত্র সংগ্রহ করে ইলিয়াস কাঞ্চন বলেন, ‘আশা করছি আপনাদের সবার আন্তরিক সহযোগিতা পাবো। আমরা শিল্পীদের জন্য কাজ করতে চাই।’

চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৩ মেয়াদের নির্বাচনে আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে নির্মাতা সোহানুর রহমান সোহানকে। আপিল বোর্ডের সদস্য করা হয়েছে মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে।

উল্লেখ্য, সিনেমার শিল্পীদের নানা সমস্যায় সব সময়ই পাশে থাকেন পরীমনি। ঈদ-পূজায় তাকে দেখা যায় নানান উপহার, অর্থসহায়তা নিয়ে শিল্পীদের সঙ্গে থাকতে। গত কয়েক বছর ধরে এফডিসিতে গরু কোরবানি দিয়েও বেশ প্রশংসা কুড়ান সময়ের আলোচিত এই অভিনেত্রী।

advertisement
advertisement