advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

যুক্তরাষ্ট্রে বিশেষ সন্মাননা পেলেন যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদ, সাংবাদিক ও কমিউনিটিএক্টিভিস্ট

কামরুজ্জামান হেলাল,যুক্তরাষ্ট্র
১৩ জানুয়ারি ২০২২ ০১:১৭ পিএম | আপডেট: ১৩ জানুয়ারি ২০২২ ০১:৪৬ পিএম
যুক্তরাষ্ট্র রাজ্যসভা থেকে বিশেষ সন্মাননা পেয়েছেন যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদ, সাংবাদিক ও কমিউনিটি এক্টিভিস্ট। ছবি : আমাদের সময়
advertisement

যুক্তরাষ্ট্র রাজ্যসভা থেকে বিশেষ সন্মাননা পেয়েছেন যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদ, সাংবাদিক ও কমিউনিটি এক্টিভিস্ট। গতকাল বুধবার মিশিগান রাজ্যসভায় এই বিশেষ সম্মাননা দেওয়া হয়। যুক্তরাষ্ট্র মিশিগানের রাজ্যসভার সভা প্রধান গভর্নর গ্রিচেন হুইটমার এবং সহ-রাজ্য প্রধান ল্যেফটেন্যান্ট গভর্নর গার্লিন গিলক্রিস্ট ও সিনেটর পল ওয়াজনো স্বাক্ষরিত এই বিশেষ সম্মাননা এবং ট্রিবিউট প্রদান করেন।

সিনেটর হাউজে অধিবেশন চলাকালীন সময় আমন্ত্রিত অতিথিদের পরিচয় করিয়ে দেন সিনেটর পল ওয়াজনো। এই সময় করতালির মধ্যে দিয়ে সকল সিনেটর বরণ করে নেন সবাইকে, সিনেটর পল ওয়াজনো, সিনেটর স্টেফেনি চ্যাং, সিনেটর অ্যাডাম হলিয়ার, সিনেটর মার্শাল বুলকের উপস্তিতিতে বিশেষ সম্মাননা এবং ট্রিবিউট গ্রহণ করেন যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ডক্টর রাব্বী আলম, বঙ্গবন্ধু পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক মিনহাজ রাসেল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মাহবুব রাব্বি খান, সহ-সভাপতি মোহাম্মদ শাহাব উদ্দিন, রাজনৈতিক সম্পাদক মুহাম্মদ মুকিত, যুগ্ম রাজনৈতিক সম্পাদক তৌহিদ নেওয়াজ, কোষাধ্যক্ষ অপরেশ বড়ুয়া, ভাইস প্রেসিডন্ট  ধর্মন্দ্রিয়া বড়ুয়া, সাংস্কৃতিক সম্পাদক  কানন দানাল বড়ুয়া।

এছাড়াও হয় মিডিয়ার মাধ্যমে কমিউনিটিতে বিশেষ ভুমিকার জন্য আন্তর্জাতিক জার্নালিস্ট হিসাবে আমাদের সময় এর  যুক্তরাষ্ট্র প্রতিনিধি কামরুজ্জামান হেলাল এবং কমিউনিটি এক্টিভিস্ট হিসাবে মোহাম্মদ বদরুল হুদা নাজেলকে রাজ্যসভা থেকে বিশেষ সম্মাননা দেওয়া।

এছাড়া ট্রিবিউট প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদের কার্যকরী সদস্য মোহাম্মদ মুহিব উদ্দীন জেমস এবং বিশিষ্ট সাংবাদিক ও আস্যালের কার্যকরী সদস্য রফিকুল হাসান চৌধুরী তুহিন।

উল্লেখ্য এই ট্রিবিউটটি রাজ্যসভার সিনেট এবং হাউজ অফ রিপ্রেজেনটেটিভ যৌথ অধিবেশনের মাধ্যমে অনুমোদিত হয়। সিনেটের প্রতিনিধি সিনেটর পল ওয়াজনো সিনেটের পক্ষে এবং হাউজের রিপ্রেজেন্টেটিভ লরি স্টোন হাউজের পক্ষে স্বাক্ষর করেন।

মিশিগানের রাজ্যসভার ১০১ তম অধিবেশনে অনুমোদন এবং কার্যকর করা হয়। সন্মাননা প্রদান করায়মিশিগানের পার্লামেন্টকে বিশেষ করে সিনেটর পল ওয়াজনো এবং রিপ্রেজেন্টেটিভ লরি স্টোনকে ধন্যবাদজানান সন্মাননা প্রাপ্তরা।

সন্মাননা প্রাপ্তরা গভর্নর গ্রেচেন হুয়েটমার এবং ল্যাফট্ন্যান্ট গভর্নর গারলিন গিলক্রিষ্ট, সিনেটর পলওয়াজনো এবং রিপপ্রেজেনটেটিভ লরি স্টোনকে বিশেষ ভাবে ধন্যবাদ জানান এবং অভিনন্দন গ্যাপনকরে বলেন এ অর্জন সমগ্র বাংলাদেশের অর্জন আমরা সকল বাংলাদেশী আমেরিকান হয়ে আনন্দিতএবং গর্বিত।

advertisement
advertisement