advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

তৈরি হচ্ছে ‘কোক স্টুডিও বাংলা’, শুটিং চলছে গোপনে

বিনোদন প্রতিবেদক
১৩ জানুয়ারি ২০২২ ০৭:০৫ পিএম | আপডেট: ১৩ জানুয়ারি ২০২২ ০৭:০৫ পিএম
advertisement

ভারত ও পাকিস্তানের শিল্পীদের নিয়ে লাইভ গানের অনুষ্ঠান ‘কোক স্টুডিও’ ইতিমধ্যেই বিনোদনে যোগ করেছে বাড়তি মাত্রা। এবার এতে যুক্ত হচ্ছে বাংলাদেশ। তৈরি হচ্ছে ‌‘কোক স্টুডিও বাংলা’। বিশাল আয়োজনে থাকবে দেশের খ্যাতনামা শিল্পীদের গান।

ইতিমধ্যে এর রেকর্ডিং ও দৃশ্যধারণ শুরু হয়েছে। তবে তা বেশ গোপনীয়তায়। সেখানে অন্যদের প্রবেশাধিকার নিষিদ্ধ করা হয়েছে। এমনকি শিল্পীদের যাতায়াতের জন্য পেছনের দিকের বিশেষ গেট ব্যবহার করা হয়।

জানা গে‌ছে, কোমল পানীয় কোকা কোলার পৃষ্ঠপোষকতায় এটি সমন্বয় করছে গ্রে ঢাকা। তবে আয়োজকরা কেউই আপাতত মুখ খুলতে নারাজ। গ্রে ম্যানেজিং ডিরেক্টর গাউসুল আলম শাওনকে একাধিকবার ফোন দিলেও তিনি তার রিসিভ করেননি।

এদিকে শুটিং ইউনিট সূত্রে জানা যায়, বেসরকারি চ্যানেল দীপ্ত টিভির ভবনের দ্বিতীয় তলাজুড়ে কাজ করছে তারা।

সূত্র আরও জানান, চলতি সপ্তাহে এর দৃশ্যধারণ শুরু হয়েছে। স্টুডিওটি সাজানো হয়েছে বাংলাদেশের লোকসংস্কৃতির নানা অনুষঙ্গে। এতে ভিডিও ধারণের অন্যতম দায়িত্বে আছেন প্রেক্ষাগৃহ প্রডাকশন ও শাহরিয়ার পলক। আর ইতিমধ্যে শুটিংয়ে অংশ নিয়েছেন বাপ্পা চৌধুরী, শায়ান চৌধুরী অর্ণব, মমতাজ, পান্থ কানাই, কনাসহ বেশ কয়েজন।

শিল্পীরা জানান, এ বিষয়ে তারা কথা বলার জন্য এখনও সবুজ সংকেত পাননি। তাই আপাতত কোনো তথ্য দিতে পারবেন না।

সূত্র বল‌ছে, কোক স্টুডিও বাংলাতে এখন পর্যন্ত বাংলাদেশি শিল্পীদের শুটিং হয়েছে। এর প্রোমোর দৃশ্যধারণ স্টুডিও ছাড়াও হয়েছে এফডিসিসহ ঢাকার বেশ কিছু জায়গায়।

advertisement
advertisement