advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

বোলার রিয়াদ বিপজ্জনক : ইমরুল

ক্রীড়া প্রতিবেদক
১৩ জানুয়ারি ২০২২ ০৮:১৪ পিএম | আপডেট: ১৩ জানুয়ারি ২০২২ ০৯:০৬ পিএম
advertisement

ইন্ডিপেন্ডেন্স কাপের শেষ ম্যাচে জয় পেয়েছে ইসলামী ব্যাংক ইস্ট জোন। ইমরুল কায়েসের ৭১ রানের দুর্দান্ত ইনিংসে ভর করে মাহমুদউল্লাহদের বিসিবি নর্থ জোনকে হারিয়েছে তারা। তবে সেঞ্চুরি পাওয়ার মতো সুযোগ থাকলেও রিয়াদের দারুণ এক বলে ক্যাচ তুলে সাজঘরে ফেরেন ইমরুল। ম্যাচের বর্ণনা দিতে গিয়ে বোলার রিয়াদকে বিপদজ্জনক বলে আখ্যা দিলেন বাঁ হাতি এই ব্যাটার।

আজ বৃহস্পতিবার বিসিবি নর্থ জোনের দেওয়া ২১৭ রানের লক্ষ্য ১২ ওভার এক বল বাকি থাকতেই পেরিয়ে যায় ইসলামী ব্যাংক। বল হাতে সর্বোচ্চ ৭১ রান করা ইমরুল ও ৩৫ রান করা তামিম ইকবালসহ তিনটি গুরুত্বপূর্ণ উইকেট শিকার করেন রিয়াদ। তার বোলিংয়ে প্রতিদ্বন্দ্বিতা করলেও হারতে হয় নর্থ জোনকে।

ব্যাট হাতেও দুর্দান্ত ছিলেন মাহমুদউল্লাহ। ৮৭ বলে ৬৬ রান করেন তিনি। মার্শাল আইয়ুবের সঙ্গে রান নেবে কী নেবে না এমন দ্বিধা-দ্বন্দ্বে পড়ে শেষ পর্যন্ত রান আউটে সাজঘরে ফেরেন তিনি।

তার ব্যাটিং এপ্রোচের প্রশংসা করে কায়েস বলেন, 'রিয়াদ ভাই সব সময়ই ডিপেন্ডেবল আমি মনে করি। আজ সকালে ওদের যখন ৩ উইকেট পড়ে যায়, আমার মনে হয় রিয়াদ ভাই না থাকলে তারা ১৫০ রানের ভেতর অলআউট হয়ে যেত। কিন্তু সেই জায়গায় রিয়াদ ভাই পরিস্থিতি বুঝেছেন এবং দলকে টেনে নিয়েছেন। রিয়াদ ভাইয়ের মতো ব্যাটসম্যানের কাছে দল এমনটাই চায়। রিয়াদ ভাইও ঠিক সেটাই প্রয়োগ করেছেন।'

বল হাতে তামিমের পর ইমরুলকেও ফেরান রিয়াদ। যদিও সেটা বড্ড দেরি হয়ে যায়। তবে বোলার রিয়াদকে বিপজ্জনক দাবি করে ইমরুল বলেন, ‘রিয়াদ ভাই অনেক বিপজ্জনক বোলার। যেকোনো সময় উনি উইকেট বের করে দেন, যেকোনো ব্যাটসম্যানকে আউট করে দেন। বিশেষ করে তামিম আর আমিতো উনার বলেই বেশিরভাগ আউট হই।’

advertisement
advertisement