advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

মাঝে মাঝে দুর্বল হয়ে পড়ি, নিকের পদবি সরানো নিয়ে প্রিয়াঙ্কা

অনলাইন ডেস্ক
১৪ জানুয়ারি ২০২২ ০৯:০৫ পিএম | আপডেট: ১৪ জানুয়ারি ২০২২ ০৯:৩১ পিএম
বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। পুরোনো ছবি
advertisement

গত বছরের নভেম্বরে বলিউড থেকে হলিউডে ঝড় বয়ে গিয়েছিল প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে। এই তারকা ইনস্টাগ্রাম এবং টুইটারে তার নাম থেকে স্বামী নিক জোনাসের পদবি সরিয়ে দিয়েছিলেন। সেই থেকে শুরু জল্পনা। অনেকেই তখন বলেছিলেন, বিচ্ছেদের পথে হাঁটছেন নিক আর প্রিয়াঙ্কা। যদিও সেই গুজবে ইতি টানার চেষ্টা করেন প্রিয়াঙ্কার মা। তবে ওই গুজবের ইতি ঘটে তখনই, যখন প্রিয়াঙ্কা নিজে নিকের একটি ছবির নিচে মন্তব্যে প্রেমের কথা লেখেন। সম্প্রতি এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার সময়ে সেই প্রসঙ্গে মুখ খোলেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা জানান, তারকা হওয়ার বিড়ম্বনা সহ্য করতে হয়েছে তাকে সেই সময়ে। সবসময় তার দিকে মানুষের চোখ। পদবি সরিয়ে দেওয়ার পরে তাকে ঘিরে যে বিতর্ক শুরু হয়, তা আসলে প্রিয়াঙ্কার কাছে পেশাদার জীবনের একটি অংশ। কিন্তু সেই মুহূর্তগুলোকে সামলাতে গিয়ে মাঝে মাঝে তিনি দুর্বল হয়ে পড়েন।

প্রিয়াঙ্কা বলেন, ‘আমি যদি কোনো ছবি পোস্ট করি, তাতে ছবির নেপথ্যে কী আছে, মানুষের চোখে সে সবই বেশি পড়ে। তারপরে শুরু হয় নানা রকমের জল্পনা। তুচ্ছ বিষয়কেও অনেক বড় করে দেখা হয়।’

২০১৮ সালের ১ ডিসেম্বর রাজস্থানে বিয়ে করেন নিক এবং প্রিয়াঙ্কা। তার পর থেকে প্রিয়াঙ্কা আমেরিকাতেই নিকের সঙ্গে সংসার পেতেছেন। কেবল হিন্দি ছবির শুটিং থাকলে তিনি ভারতে আসেন। কয়েক বছরের বিরতির পর ফারহান আখতারের ‘জি লে জারা’ ছবিতে দেখা যাবে তাকে। ওই ছবিতে আরও থাকবেন আলিয়া ভাট এবং ক্যাটরিনা কাইফ।

 

advertisement
advertisement