advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

শারীরিকভাবে ভালো আছেন মির্জা ফখরুল

পরিবারের সব সদস্যই আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক
১৫ জানুয়ারি ২০২২ ১২:০০ এএম | আপডেট: ১৫ জানুয়ারি ২০২২ ১২:১০ এএম
advertisement

করোনা আক্রান্ত বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর শারীরিকভাবে ভালো আছেন বলে জানিয়েছেন দলের স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম। গতকাল শুক্রবার সন্ধ্যায় মহাসচিবের উত্তরার বাসায় গিয়ে তার শারীরিক খোঁজখবর নেওয়ার পর এ কথা জানান তিনি। এ সময় ডা. রফিকের সাথে ছিলেন ডা. জাহিদুল কবির, ডা. তৌহিদুর রহমান আউয়াল, ডা. সাইফুল আলম বাদশা, ডা. সাখাওয়াত রাজিব, মেডিক্যাল শিক্ষার্থী মুনতাসীর হাসান।

ডা. রফিক জানান, মহাসচিব ও তার স্ত্রী রাহাত আরা বেগম ছাড়াও বাসায় অবস্থানরত কন্যা, ছোট ভাই ও ভাবিসহ বাসার সবাই করোনা আক্রান্ত। এ অবস্থায় মির্জা ফখরুল দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। ডা. রফিক জানান, মহাসচিব মানসিকভাবে বেশ শক্ত আছেন। আক্রান্ত হলেও তিনি দলের সিনিয়র নেতাদের খোঁজখবর নেন।

তিনি আরও জানান, আক্রান্ত সবাই বাসায় থেকেই নিয়মিত চিকিৎসাসেবা নিচ্ছেন। ডা. রফিক বলেন, মহাসচিবের করোনা আক্রান্ত হওয়ার দ্বিতীয় সপ্তাহ চলছে। এ সময়টা আমরা ঝুঁকিপূর্ণ সময় বলে থাকি। তবে, এখন পর্যন্ত মহাসচিবের অক্সিজেন স্যাচুরেশনসহ সবকিছু ঠিক আছে। তার হালকা খুশখুশে কাশি আছে। অন্যদেরও তেমন কোনো জটিলতা নেই। আগামী বুধবার ফখরুলের আবারও করোনা ভাইরাসের নমুনা পরীক্ষা করা হবে বলে জানান ডা. রফিক।

চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা শায়রুল কবির খান জানান, করোনা আক্রান্ত মহাসচিবের নিয়মিত খোঁজ নিচ্ছেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানসহ দলের সিনিয়র নেতারা। গত বৃহস্পতিবার মির্জা ফখরুলের শারীরিক সুস্থতা কামনা করে দলের পক্ষ থেকে দোয়া ও মিলাদের আয়োজন করা হয়। আজ শনিবার কেরানীগঞ্জ দক্ষিণ বিএনপিও মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেছে।

advertisement
advertisement