advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

পছন্দের প্রতীক না পেয়ে প্রতিদ্বন্দ্বীর বাড়িতে হামলা

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি
১৫ জানুয়ারি ২০২২ ১২:০০ এএম | আপডেট: ১৫ জানুয়ারি ২০২২ ০৩:২২ এএম
advertisement

আসন্ন ইউপি নির্বাচনে সদস্য পদে লটারিতে পছন্দের প্রতীক না পেয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করার অভিযোগ পাওয়া গেছে। মুরাদনগর উপজেলার নবীপুর পশ্চিম ইউনিয়নের রহিমপুর গ্রামে গতকাল দুপুরে এ ঘটনা ঘটে।

সরেজমিন গিয়ে জানা যায়, নবীপুর পশ্চিম ইউনিয়নের ২নং ওয়ার্ডের সাধারণ সদস্য প্রার্থী খোরশেদ আলম মেহেদী ও আশ্রাফুল ইসলাম দুজনেই মনোনয়নপত্রে পছন্দের প্রতীক মোরগ উল্লেখ করেন। প্রতীক বরাদ্দে কেউ কাউকে ছাড় না দিলে লটারির উদ্যোগ নেয় রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাচন কর্মকর্তা

মাসুদ আহমদ সিকদার। লটারিতে খোরশেদ আলম মেহেদী মোরগ প্রতীক পাওয়ায় ক্ষীপ্ত হয়ে হুমকি প্রদান করেন প্রতিপক্ষ আশ্রাফুল ইসলাম। গতকাল দুপুরে মোরগ প্রতীক প্রার্থী খোরশেদ আলম মেহেদী রহিমপুর বাড়িতে পৌঁছামাত্র প্রতিপক্ষ আশ্রাফুল ইসলাম ও তার ভাই আবুল কালামের নেতৃত্বে একদল সন্ত্রাসী অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়।

তখন নির্বাচন থেকে সরে দাঁড়ানোর জন্য পিস্তল ঠেকিয়ে একমাত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী খোরশেদ আলম মেহেদী ও তার ভাই আলী আজগরকে মেরে ফেলার হুমকি দেয়। এ সময় বাড়িঘরে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট চালায়।

এ বিষয়ে কথা বলার জন্য অভিযুক্ত আশ্রাফুল ইসলামের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও মোবাইল ফোন রিসিভ না করায় কথা বলা সম্ভব হয়নি।

মুরাদনগর থানার ওসি আবুল হাসিম দৈনিক আমাদের সময়কে বলেন, ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠাই। এ সংক্রান্ত একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

advertisement
advertisement