advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

ব্রাহ্মণবাড়িয়ায় এতিমখানায় হামলা ৩১ ছাত্র আহত

নিজস্ব প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া
১৫ জানুয়ারি ২০২২ ১২:০০ এএম | আপডেট: ১৫ জানুয়ারি ২০২২ ০৩:২২ এএম
advertisement

ব্রাহ্মণবাড়িয়ায় একটি এতিমখানায় হামলা চালিয়ে ৩১ জন ছাত্রকে মারধর করেছেন স্থানীয়রা। আহত ছাত্ররা ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা নেয়। গত বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের কলেজপাড়ায় খেলা নিয়ে বাকবিত-ার জের ধরে এ হামলা হয়েছে বলে অভিযোগ করেছেন এতিমখানার কর্তৃপক্ষ।

স্থানীয় বাসিন্দা ও এতিমখানার কর্তৃপক্ষ জানায়, বৃহস্পতিবার বিকালে কলেজপাড়ায় অবস্থিত মদিনাতুল তাহফিজ একাডেমি ও এতিমখানার ছাত্ররা পাশের একটি খালি জায়গায় ক্রিকেট খেলছিল। এ সময় একটি বল স্থানীয় এক ছেলের গায়ে পড়ে। এ নিয়ে তাদের সঙ্গে স্থানীয়দের বাকবিত-া হয়। খেলা শেষে শিশুরা এতিমখানায় ফিরে আসলে সন্ধ্যায় স্থানীয়রা দলবেঁধে এতিমখানায় গিয়ে হামলা করে ও তাদের মারধর করে আহত করে।

মদিনাতুল তাহফিজ একাডেমি ও এতিমখানার পরিচালক হাফেজ মো. ইমরান সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার

.বিকালে এতিমখানার পাশের খালি জায়গায় ছাত্ররা ক্রিকেট খেলছিল। একটি বল স্থানীয় এক ছেলের উপর পড়লে এ নিয়ে স্থানীয়দের সঙ্গে তাদের বাকবিত-া হয়। সন্ধ্যায় স্থানীয়রা দলবেঁধে এতিমখানায় হামলা চালিয়ে ছাত্রদের পিটিয়ে আহত করে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম বলেন, এ ঘটনায় দুজনকে আটক করা হলেও পরবর্তীতে বিষয়টি সামাজিকভাবে নিষ্পাত্তি হওয়ায় তাদের মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

advertisement
advertisement