advertisement
advertisement
advertisement
advertisement

বাসায় ফিরেছেন সোহেল রানা

বিনোদন প্রতিবেদক
১৫ জানুয়ারি ২০২২ ০২:১২ পিএম | আপডেট: ১৫ জানুয়ারি ২০২২ ০২:১৮ পিএম
সোহেল রানা। পুরোনো ছবি
advertisement

করোনামুক্ত হয়ে বাসায় ফিরেছেন বরেণ্য চলচ্চিত্র অভিনেতা, পরিচালক ও প্রযোজক মাসুদ পারভেজ সোহেল রানা। গতকাল শুক্রবার বিকেলে তাকে বাসায় নেওয়া হয় বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন তার ছেলে মাশরুর পারভেজ।

তিনি বলেন, ‘আব্বুর অবস্থা আগের চেয়ে ভালো। চিকিৎসকের পরামর্শে তাকে বাসায় নিয়ে এসেছি। তিনি এখন করোনামুক্ত। তবে তিনি এখন নিউরো কম্প্রোমাইজড জটিলতায় ভুগছেন। তাকে হাসপাতালে না রেখে বাসায় নিয়ে চিকিৎসা দিলে ভালো হবে।’

advertisement

এর আগে, গত ২৫ ডিসেম্বর করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন সোহেল রানা। অবস্থা সংকটাপন্ন হওয়ায় এই বীর মুক্তিযোদ্ধাকে আইসিইউতে নেওয়া হয়। পরিবারের পক্ষ থেকে সেসময় জানানো হয়, শুরুতে শ্বাসকষ্ট থাকায় তাকে সার্বক্ষণিক পর্যবেক্ষণের জন্য আইসিউতে নেওয়া হয়। শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলে গত ৬ জানুয়ারি তাকে স্থানান্তর করা হয় কেবিনে।

উল্লেখ্য, ঢাকাই সিনেমার কিংবদন্তি নায়কদের একজন সোহেল রানা। তার পুরো নাম মাসুদ পারভেজ সোহেল রানা। সিনেমায় তার পথচলা শুরু হয়েছিল প্রযোজক হিসেবে। তার অর্থায়নে নির্মিত হয়েছিল মুক্তিযুদ্ধের প্রথম পূর্ণাঙ্গ সিনেমা ‘ওরা ১১ জন’।

১৯৭৩ সালে সোহেল রানা নাম ধারণ করে ‘মাসুদ রানা’ সিনেমার মাধ্যমে নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেন তিনি। দীর্ঘ ক্যারিয়ারে বহু কালজয়ী সিনেমা উপহার দিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেতা।

advertisement