advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের দায়িত্ব নিতে ঢাকায় ইংলিশ কোচ পল নিক্সন

ক্রীড়া প্রতিবেদক
১৫ জানুয়ারি ২০২২ ০৩:২২ পিএম | আপডেট: ১৫ জানুয়ারি ২০২২ ০৩:২৮ পিএম
সংগৃহীত ছবি
advertisement

টানা দ্বিতীয়বারের মতো চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হেড কোচের দায়িত্ব সামলাবেন সাবেক ইংলিশ উইকেটকিপার-ব্যাটসম্যান পল নিক্সন। আজ শনিবার দুপুরে ঢাকায় এসেছেন তিনি। শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে হেড কোচ পল নিক্সনকে উষ্ণ অভ্যর্থনা জানান চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের চিফ অপারেটিং অফিসার (সিওও) সৈয়দ ইয়াসির আলম।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ব্যবস্থাপনা পরিচালক কে.এম. রিফাতুজ্জামান দলের প্রধান কার্যালয়ে অভ্যর্থনা জানান পল নিক্সনকে। কে.এম রিফাতুজ্জামান বলেন, ‘চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের শুরুর সতীর্থ পল নিক্সন। আগেরবার তার সার্ভিসে আমরা খুবই সন্তুষ্ট। সে কারণেই এবারকার আসরের জন্য পলকে আমরা এনেছি। আমার বিশ্বাস তারুণ্য নির্ভর চ্যালেঞ্জার্স স্কোয়াডের সব সদস্যের জন্য দারুণ পাওয়া হবে এবারকার বিপিএল। পল তার কোচিং অভিজ্ঞতায় নিশ্চয়ই আমাদের লক্ষ্য অর্জনে সহযোগিতা করবেন।’

সবকিছু ঠিক থাকলে আগামী ১৬ জানুয়ারি ২০২২ থেকে টিম হোটেলে ওঠা শুরু করবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের স্থানীয় ক্রিকেটাররা। একদিন পর আসতে শুরু করবে বিদেশি ক্রিকেটাররা। এরপর শুরু হবে পুরোদমে অনুশীলন। পল নিক্সনের সহকারী হিসেবে কাজ করবেন অস্ট্রেলিয়ান পেস লিজেন্ট শন টেইট।

পল নিক্সন বলেন, ‘এবারকার বিপিএলের জন্য তারুণ্য নির্ভর দল গড়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। দলে ট্যালেন্টের অভাব নেই। অনেকেই এরই মধ্যে জাতীয় দলে তাদের মেলে ধরেছেন। আমার বিশ্বাস বিপিএলে দারুণ কিছু হবে। আমি খুবই এক্সাইটেড।‘

কাউন্টি দল লেস্টারশ্যায়ারের হেড কোচের দায়িত্ব পালন করছেন পল নিক্সন। ছুটিতে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের দায়িত্ব পালন করবেন ল্যাঙ্কাশায়ারের সাবেক এই প্রধান কোচ। ইংল্যান্ডের জার্সিতে এই উইকেটকিপার ব্যাটসম্যানের ১৯ ওয়ানডে আর একটি টি-টোয়েন্টি খেলার অভিজ্ঞতা রয়েছে পল নিক্সনের।

advertisement
advertisement