advertisement
advertisement
advertisement
DBBL
advertisement
advertisement

যেভাবে বলিউড নির্মাতা শ্যাম বেনেগালের নজরে আসেন শুভ

বিনোদন প্রতিবেদক
১৫ জানুয়ারি ২০২২ ০৪:১২ পিএম | আপডেট: ১৫ জানুয়ারি ২০২২ ০৪:২০ পিএম
ভারতীয় নির্মাতা শ্যাম বেনেগাল ও আরিফিন শুভ। পুরোনো ছবি
advertisement

রঞ্জন ঘোষের ‘আহা রে...’ সিনেমার মধ্যদিয়ে ২০১৯ সালে টলিউডে অভিষেক হয় আরিফিন শুভর। বলিউডের বর্ষীয়ান শ্যাম বেনেগালের পরিচালনায় ‘বঙ্গবন্ধু’র কাজের জন্য এখন সে দেশেও শুভ বাড়তি কদর পাচ্ছেন।

অনেকের মনে এখনও প্রশ্ন, কীভাবে নির্মাতা শ্যাম বেনেগালের নজরে আসেন শুভ। মূলত, রঞ্জন ঘোষের ‘আহা রে...’ সিনেমার মাধ্যমেই প্রথমবারের মতো শুভকে দেখেন বলিউডের বরেণ্য নির্মাতা শ্যাম বেনেগাল।

এদিকে, আপাতত শুভ আছেন মুম্বাইয়ে। এই সফরে আবারও দেখা হয় রঞ্জনের সঙ্গে। নায়কের সঙ্গে সেলফিও তোলেন এই নির্মাতা। সেটি ফেসবুকে শেয়ার করে তিনি লিখেছেন, ‘যখন শ্যাম বেনেগালের বঙ্গবন্ধু (শুভ) নিজেই মকরসংক্রান্তিতে ট্রিট দিতে চলে আসেন। আমি বলবো এটা আসলে নিয়তিই। নইলে ঋতুপর্ণা সেনগুপ্ত (আহা রে’র নায়িকা) কেন আরিফিন শুভকে আমার সঙ্গে পরিচয় করিয়ে দেবেন এবং এক বছর পর শামা জেহরা জাইদি এবং এমএস সেতু মুম্বাইতে “আহা রে...“ দেখে তারপর তাকে মিস্টার বেনেগালের কাছে রেফার করবেন?’

সেলফিতে শুভ ও রঞ্জন ঘোষ

জানা গেছে, জানুয়ারির প্রথম সপ্তাহে মুম্বাইয়ে গেছেন শুভ। সেখানে তার নতুন ও পুরনো বেশ কিছু প্রজেক্ট নিয়ে আলোচনা চলছে।

এদিকে, গত ডিসেম্বরে শেষ হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকের বাংলাদেশ অংশের শুটিং। এর আগের সিনেমার কাজ হয়েছে মুম্বাইয়ে। এটি পরিচালনা করছেন ভারতীয় নির্মাতা শ্যাম বেনেগাল। আর এতে বঙ্গবন্ধুর ভূমিকায় অভিনয় করছেন আরিফিন শুভ। বঙ্গবন্ধুর স্ত্রী শেখ ফজিলাতুন্নেছা মুজিবের চরিত্রে নুসরাত ইমরোজ তিশা, শেখ হাসিনার চরিত্রে নুসরাত ফারিয়া, তাজউদ্দীন আহমদের চরিত্রে রিয়াজ আহমেদসহ আরও অনেকে এতে অভিনয় করছেন।

advertisement
advertisement