advertisement
advertisement
advertisement
advertisement

প্রশংসিত তানিন তানহা

সপ্তাহে ‘রাত জাগা ফুল’

বিনোদন সময় প্রতিবেদক
১৭ জানুয়ারি ২০২২ ১২:০০ এএম | আপডেট: ১৮ জানুয়ারি ২০২২ ০৫:১০ পিএম
advertisement

একটি সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন তানিন তানহা। এর পর থেকেই নিয়মিত ছোট পর্দায় কাজ করছেন তিনি। এতদিন নাটকে ব্যস্ত থাকলেও বর্তমানে এ তারকা কাজ করেছেন চলচ্চিত্রেও। মীর সাব্বির অভিনীত ও পরিচালিত ‘রাত জাগা ফুল’ সিনেমায় অভিনয় করেছেন তানিন।

৩১ ডিসেম্বর সিনেমাটি মুক্তি পায়। তৃতীয় সপ্তাহে এখনো বেশ কয়েকটি সিনেমা হলে এটি প্রদর্শিত হচ্ছে। এতে অভিনয় করে প্রশংসিত হচ্ছেন তানিন। এই তারকা বলেন, “রাত জাগা ফুল’ সিনেমার কেন্দ্রবিন্দু হলো ফুলি চরিত্র। সেই চরিত্রেই আমি রূপদান করেছি। চরিত্রটি পর্দায় ফুটিয়ে তোলার জন্য সর্বোচ্চ চেষ্টা করেছি। যার ফলে মানুষের এত ভালোবাসা পাচ্ছি। মনে হচ্ছে পরিশ্রম কিছুটা হলেও সার্থক হয়েছে।” চলচ্চিত্রে নবাগত হিসেবে কেমন সাপোর্ট পেয়েছেন, এমন প্রশ্নের জবাবে তানিন বলেন, ‘পুরো টিমের সর্বোচ্চ সাপোর্ট পেয়েছি। বিশেষ করে, মীর সাব্বির ভাই আমাকে অনেক সাহস দিয়েছেন। ফজলুর রহমান বাবু ভাইয়ের চোখে চোখ রেখে একটি ডায়ালগ ছিল, সে ডায়ালগ দিতে গিয়ে ভয়ে পা কাঁপছিল আমার। তখন বাবু ভাই এক পর্যায়ে বিষয়টি সহজ করে দেন। অসাধারণ এক ব্যক্তিত্বের অভিনেতা তিনি।’

‘রাত জাগা ফুল’ সিনেমার আগে ‘ইতি, তোমারই ঢাকা’ সিনেমায় দেখা গিয়েছিল তানিন তানহাকে। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘অন্ত্যেষ্টিক্রিয়া’ ও ‘প্রিয়াঙ্কা’ নামের দুটি সিনেমা। চলতি বছরই এগুলো প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা।