advertisement
advertisement
advertisement
advertisement

ইসরায়েলের অর্থমন্ত্রী করোনায় আক্রান্ত

আন্তর্জাতিক ডেস্ক
১৭ জানুয়ারি ২০২২ ১২:০০ এএম | আপডেট: ১৭ জানুয়ারি ২০২২ ১২:৪৪ এএম
advertisement

করোনা ভাইরাসের টিকার চতুর্থ ডোজ নেওয়ার পরও এই ভাইরাসে আক্রান্ত হয়েছেন ইসরায়েলের অর্থমন্ত্রী অ্যাভিগডর লিবারম্যান। তিনি পরীক্ষায় কোভিড-১৯ পজিটিভ হয়েছেন বলে জানিয়েছেন। বর্তমানে তিনি স্বেচ্ছা আইসোলেশনে আছেন এবং বাসা থেকে কাজ চালিয়ে যাবেন। বিবিসি।

সামাজিক মাধ্যম টুইটারে দেওয়া এক বার্তায় লিবারম্যান বলেছেন, ‘আমি ভালো আছি এবং আগামী কয়েক দিন আইসোলেশনে থাকব।’ এর আগে গত সোমবার ইসরায়েলের পররাষ্ট্রমন্ত্রী ইয়ার লাপিদের করোনা শনাক্ত হয়।

ওমিক্রন ভ্যারিয়েন্টের প্রভাবে ইসরায়েলে দৈনিক সংক্রমণ নতুন উচ্চতায় পৌঁছেছে। মহামারী মোকাবিলায় জারিকৃত কড়া বিধিনিষেধের কারণে অনেক কর্মচারী আইসোলেশনে আছেন এবং গ্রাহকরা বাড়ি থেকে বের হতে না পারায় ব্যবসায়ীরাও কঠিন পরিস্থিতির মুখোমুখি হয়েছেন। এমন পরিস্থিতিতে সরকারি সহায়তা না পাওয়ায় ইসরায়েলি অনেক নাগরিক অর্থমন্ত্রী লিবারম্যানের কঠোর সমালোচনা করেছেন।

সমালোচনার জবাবে ৬৩ বছর বয়সী এই অর্থমন্ত্রী এক টুইটে বলেছেন, ‘আমি বাড়িতে বসেই সংশ্লষ্ট অর্থনৈতিক কর্মকা- চালানোর পাশাপাশি ডেটা ট্র্যাক এবং ভবিষ্যৎ পদক্ষেপের ব্যাপারে পরিকল্পনা করব।’

১০ জানুয়ারি ইসরায়েলের অর্থমন্ত্রী লিবারম্যান করোনা ভাইরাসের টিকার চতুর্থ ডোজ নেওয়ার ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন।