advertisement
advertisement
advertisement
DBBL
advertisement

এমন ভালোবাসা কোথাও পাইনি : পার্নো

বিনোদন প্রতিবেদক
২৪ জানুয়ারি ২০২২ ০১:৫৬ পিএম | আপডেট: ২৪ জানুয়ারি ২০২২ ০১:৫৯ পিএম
‘বিলডাকিনী’ সিনেমার শুটিংয়ের একটি দৃশ্য
advertisement

দেশের নওগাঁয় চলছে অনুদানের সিনেমা ‘বিলডাকিনী’র শুটিং। আর এতে অংশ নিয়েছেন কলকাতার অভিনেত্রী পার্নো মিত্র। ফজলুল কবীর তুহিনের পরিচালনায় গত ১৮ জানুয়ারি থেকে সেখানে চলা শুটিংয়ের অভিজ্ঞতাও চমৎকার বলে জানালেন পার্নো।

শুটিংস্পট থেকে তিনি বলেন, ‘এর আগে “ডুব” সিনেমার শুট করেছিলাম বাংলাদেশে। সেটার অভিজ্ঞতাও খুব ভালো ছিল। এবারও তাই। যেখানে শুটিং করছি সেটা একটা গ্রাম। এখানকার মানুষগুলো খুব ভালো। আমাদের সহযোগিতা তো করছেনই, পাশাপাশি খুব আদর করছেন। এখানে রাতে নদীতে একটা শুটিং ছিল। সেখানে লাইট সেট করতে প্রায় দুই ঘণ্টা সময় লেগে যায়। পরে পাশের বাড়ির মানুষগুলোই আমাদের থাকতে ও খেতে দিয়েছেন। বহু জায়গায় শুটিং করেছি, কিন্তু এমন ভালোবাসা কোথাও পাইনি।’

এটি বাংলাদেশে পার্নোর দ্বিতীয় সিনেমা। এর আগে, মোস্তফা সরয়ার ফারুকীর ‘ডুব’ সিনেমায় দেখা মিলেছিল তার। জানা গেছে, নতুন সিনেমায় পার্নোর চরিত্রের নাম হনুফা। মূলত, তার জীবন সংগ্রাম নিয়েই এর গল্প। এতে সহকর্মী হিসেবে পাচ্ছেন মোশাররফ করিমকে। এই অভিনেতা প্রসঙ্গে বেশ উচ্ছ্বসিত পার্নো।

তার ভাষ্য, ‘তার অনেক নাটক দেখেছি। তার অভিনীত সিনেমাটাও দেখেছি। যখন শুনেছি এই সিনেমায় তিনি অভিনয় করছেন, আমি খুবই এক্সসাইটেড ছিলাম। কাজ করতে এসে বুঝলাম, উনি খুবই ব্রিলিয়ান্ট অ্যাক্টর। দারুণ মানুষও।’

পরিচালক তুহিন জানান, নওগাঁ জেলার বিভিন্ন লোকেশনে সিনেমার শুটিং চলছে। নূরদ্দিন জাহাঙ্গীরের উপন্যাস ‘বিলডাকিনী’ অবলম্বনে তৈরি করা হয়েছে এ সিনেমার চিত্রনাট্য। ২০১৯-২০ অর্থবছরে অনুদান পাওয়া এই সিনেমায় উঠে আসবে নারীশক্তি ও মাতৃত্বের স্বাধীনতার গল্প। সিনেমাটি সরকারি অনুদানের পাশাপাশি সহযোগী প্রযোজনায় থাকছে ডাটা সলিউশন।