advertisement
advertisement
advertisement
DBBL
advertisement

মিলার ভক্তদের জন্য সুখবর

বিনোদন প্রতিবেদক
২৫ জানুয়ারি ২০২২ ০৩:৪৯ পিএম | আপডেট: ২৫ জানুয়ারি ২০২২ ০৩:৫১ পিএম
পপশিল্পী মিলা। পুরোনো ছবি
advertisement

দেশের জনপ্রিয় পপ গায়িকাদের একজন মিলা ইসলাম। করোনা ও নানা ঝামেলায় গান থেকে দূরে ছিলেন বহুদিন। অবশেষে ২০২০ সালের শেষদিকে ‘আইসসালা’ শিরোনামে নতুন গান প্রকাশ করেন এই রক তারকা। গানটি ঘিরে ছিল ব্যাপক আয়োজনও। এরপর থেকেই টুকটাক স্টেজ শোতে দেখা গেছে মিলাকে। এবার মিলার দেখা মিলবে টিভি পর্দায়।

দীর্ঘদিন পর টিভি লাইভে গান করতে যাচ্ছেন জনপ্রিয় এই গায়িকা। আগামীকাল বুধবার রাত ১১টা ২৫ মিনিটে বাংলাভিশনের সাপ্তাহিক আয়োজন ‘মিউজিক ক্লাব’-এ অংশ নেবেন তিনি।

এই শিল্পীর ভাষ্য, ‘অনেকদিন পর লাইভ করছি। কতদিন ঠিক এই মুহূর্তে মনে পড়ছে না। ব্যাক টু ব্যাক ৫/৬টা শো। আমি সাধারণত নিয়মিতভাবে টিভিতে শো করি না। বিশেষ দিনগুলোর আয়োজনে অংশ নেওয়া হয়। তবে এবার বিশেষ দিন ছাড়াই টিভির লাইভে আসছি।’

করোনার নতুন ধরন ওমিক্রনের থাবা পড়েছে মিলার মিউজিক পার্টনারের ওপর। তাই এই শোটাও অনিশ্চিত ছিল। মিলা বলেন, ‘এটাও হয়তো করা হতো না। কারণ ওমিক্রনে আক্রান্ত হয়েছে আমাদের ড্রামার। তাই ক্যানসেল করতে চেয়েছিলাম। পরে দেখি, প্রমোও চলে গেছে। আর প্রচুর রেসপন্স পেলাম। তাই নতুন ড্রামার নাঈমকে নিয়ে আগামীকাল লাইভে আসছি।’

বাংলাভিশনের পক্ষ থেকে জানানো হয়েছে, সরাসরি সম্প্রচারিত এই অনুষ্ঠানে দর্শকরা ফোন করে অতিথির সঙ্গে কথা বলার পাশাপাশি গানের অনুরোধ করতে পারবেন। গানের পাশাপাশি মিলা কথা বলবেন, তার জীবনের নানা গুরুত্বপূর্ণ ঘটনা, জানা অজানা তথ্যসহ ভবিষ্যতের পরিকল্পনা নিয়ে।