advertisement
advertisement
advertisement
DBBL
advertisement

শ্রোতাদের মন কেড়েছে সাব্বির-সম্পার ‘চান রাতে’

বিনোদন প্রতিবেদক
১০ মে ২০২২ ১২:৫০ পিএম | আপডেট: ১০ মে ২০২২ ১২:৫৭ পিএম
সাব্বির নাসির ও সম্পা বিশ্বাস।
advertisement

‘কেমন আছে হারিয়ে যাওয়া বন্ধুরা/ কেমন তাদের ঈদের আমেজ এখন’-এমন কথামালায় ঈদের আগে প্রকাশ হয় জনপ্রিয় গায়ক সাব্বির নাসির ও সারেগামাপা’খ্যাত কলকাতার গায়িকা সম্পা বিশ্বাসের নতুন গান ‘চান রাতে’। অল্প সময়ে গানটি শ্রোতাদের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে।

গানটির ভিডিওচিত্র পহেলা মে জনপ্রিয় কণ্ঠশিল্পী সাব্বির নাসিরের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে অবমুক্ত হয়েছে। প্রকাশের পর গানটি এখন অবধি ফেসবুকে প্রায় দুই মিলিয়ন ভিউ, ছয় হাজারের মতো শেয়ার এবং ইউটিউবে ছয় লাখের বেশি দর্শক দেখেছেন।

মেহেদী হাসান তামজিদের কথায় ‘চাদ রাতে’র মিক্স মাস্টারিং করেছেন সালমান জাইম এবং ভিডিও পরিচালনায় কাজ করেছেন প্রীতুল এবং ইভান।

গায়ক সাব্বির নাসির বলেন, ‘গানটি ঈদ নিয়ে একটি নস্টালজিক অনুভূতির জন্ম দেয়। বিশেষত করোনায় আমরা কত নিকটজনদের হারালাম। বিষাদের মাঝে যে আনন্দ তা এক অন্য আনন্দ। গানটি অনেক শ্রোতার মন কেড়েছে। তামজিদ ও টিমের সবাই অল্প সময়ের মধ্যে খুব সুন্দর একটি কাজ করেছে।’

সম্পা বিশ্বাস বলেন, ‘গানটি ঈদ উৎসবকে ঘিরে। আর আমি বিশ্বাস ‌করি, ধর্ম যার যার উৎসব সবার। এই গানের নির্মাণের সময় বাংলাদেশে ছিলাম। তখনই আমাদের মনে হয়েছে ‌গানটি সবার ভালো লাগবে। রিলিজের পর থেকে বেশ সাড়া পাচ্ছি। গানটা গ্রহণ করার জন্য আমরা শ্রোতাদের কাছে কৃতজ্ঞ।’

উল্লেখ্য, বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী সাব্বির নাসির এবং কলকাতার জনপ্রিয় গায়িকা সম্পা বিশ্বাসের গাওয়া ‘বিনোদিনী রাই’, ‘ধন্য ধন্য’ গান দুটি এখন দুই বাংলায় বেশ প্রশংসিত। সাফল্যের ধারাবাহিকতায় এবার প্রকাশ হয় তাদের নতুন গান ‘চান রাতে’।