advertisement
advertisement
advertisement
DBBL
advertisement

‘জীবন কাটানোর জন্য উপযুক্ত সঙ্গী পেয়েছি’

বিনোদন প্রতিবেদক
১১ মে ২০২২ ০৩:৫০ পিএম | আপডেট: ১১ মে ২০২২ ০৩:৫৪ পিএম
স্বামী শরিফুল রাজের সঙ্গে পরীমনি। ছবি : ফেসবুক থেকে নেওয়া।
advertisement

স্বামী অভিনেতা শরিফুল রাজের সঙ্গে একান্তে সময় কাটানোর জন্য কক্সবাজার সমুদ্র সৈকত বেছে নিয়েছে হালের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। উত্তাল ঢেউয়ের তালে বুনেছেন নানা স্বপ্ন। আর ভালোবাসার সেসব স্মৃতি ভক্তদের সঙ্গে শেয়ার করছেন প্রতিনিয়তই।

আজ বুধবার ভক্তদের জন্য নতুন ছবি প্রকাশ করেছেন এই চিত্রনায়িকা। সঙ্গে জুড়ে দিয়েছেন রোমান্টিক কথামালা। ছবিগুলোতে দেখা যায়, সৈকতে একটি নৌকার পাশে দাঁড়িয়ে আছেন রাজ-পরী। দুজনের গায়ে একই নকশার পোশাক পরা। আর একে-অপরকে প্রেমময় ভঙ্গিমায় জড়িয়ে আছেন। ক্যাপশনে পরী লিখেছেন, ‘আমি ভাগ্যবান, জীবন কাটানোর জন্য উপযুক্ত সঙ্গী খুঁজে পেয়েছি।’

মাত্র কয়েক ঘণ্টার মধ্যেই ছবিগুলোতে লাইক পরেছে ৯৫ হাজারেরও বেশি। আর শেয়ার হয়েছে ২০৭। তবে ছবিগুলোর কমেন্ট বক্স বন্ধ থাকায় সেখানে কেউ মন্তব্য করতে পারেনি।

উল্লেখ্য, গত ২ মে কক্সবাজারে গেছেন অভিনেতা শরিফুল রাজ ও পরীমনি। বিয়ের পর এটাই তাদের প্রথম অবকাশযাপন। তাই এই ভ্রমণকে হানিমুন বললেও ভুল হবে না।

গত বছর ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন এই তারকা দম্পতি। আর পারিবারিকভাবে গত জানুয়ারিতে ফের বিয়ের পিড়িতে বসেন তারা। এরপর জমকালো আয়োজনে হয় বিবাহোত্তর সংবর্ধনাও। বর্তমানে পরী অন্তঃসত্ত্বা।