advertisement
advertisement
advertisement
DBBL
advertisement

স্বামীর দেওয়া ৬ লাখের হীরার আংটি ‘ছোট’, লজ্জায় পরলেন রাবার ব্যান্ড

নিজস্ব প্রতিবেদক
১৩ মে ২০২২ ১০:৫১ এএম | আপডেট: ১৩ মে ২০২২ ১২:০৩ পিএম
ছবি : সংগৃহীত
advertisement

স্বামী ভালোবেসে কোনো উপহার দিলে যে কোনো স্ত্রীর কাছে তা অত্যন্ত প্রিয় হয়। সেখানে কিনা স্বামীর তরফ থেকে এমন বহুমূল্যের উপহার পেয়েও খুশি নন স্ত্রী। প্রিয়তমাকে ভালোবেসে উপহার দিয়েছিলেন ৩ ক্যারেটের একটি হীরার আংটি। কিন্তু তাতে মন ভরেনি স্ত্রীর, আকারে ছোট হওয়ায় লজ্জায় সেই আংটি আঙুলে তোলেননি। ৬ লাখ টাকা দামের আংটির পরিবর্তে তাই আঙুলে পরলেন সাদা রাবার ব্যান্ড! আরশ নামের এক টিকটক ব্যবহারকারী তার সঙ্গে ঘটা ঘটনাটি শেয়ার করেছেন। ওই নারীর এমন আচরণে যথেষ্ট অবাক হয়েছেন তাদের পরিচিতরাও।

ওই ব্যক্তি সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ত্রীর দুটি ছবি ভাগ করে নিয়েছেন। পাশাপাশি দুটি ছবির প্রথমটিতে দেখা যাচ্ছে নারীর আঙুলে ৩ ক্যারাটের হীরার আংটি। পাশের ছবিতে আঙুলে দেখা যাচ্ছে চুল বাঁধার সেই রাবার ব্যান্ড। দুটি ছবির নিচে তিনি লিখেছেন, ‘আমার পার্সি বউ ৩ ক্যারেটের হীরার আংটি পরতে লজ্জা পাচ্ছে। তাই আঙুলে রবার ব্যান্ড লাগিয়েছে।’ সেখাানে মন্তব্য করেছেন অনেকেই। কেউ বলেছেন, আংটি ফিরিয়ে নিতে, আবার কেউ বলছেন এমন স্ত্রীকে ডিভোর্স দেওয়া উচিত। কেউ বা দিচ্ছেন নতুন বিয়ে করার পরামর্শ।

কিন্তু ওই মহিলার দাবি, স্বামীর দেওয়া ওই আংটি পরে তিনি একদিন ভাই-বোনেদের সঙ্গে বেড়াতে গিয়েছিলেন। কিন্তু কারও নজর তার ওই আংটির ওপর পড়েনি। আংটির মাপ যথেষ্ট বড় নয় বলেই এমনটি ঘটেছে। সে কারণেই আংটি পরতে লজ্জা পাচ্ছেন বলে জানিয়েছেন তিনি। সূত্র : মিরর