advertisement
advertisement
advertisement
DBBL
advertisement

সিনেমায় পপ গায়িকা কানিজ সুবর্ণা

বিনোদন প্রতিবেদক
১৪ মে ২০২২ ১১:৫৮ এএম | আপডেট: ১৪ মে ২০২২ ১২:০৬ পিএম
সিনেমার দৃশ্যে কানিজ সুবর্ণা। ছবি : ফেসবুক থেকে নেওয়া
advertisement

চমক নিয়ে ফিরেছেন এক সময়ের জনপ্রিয় পপ গায়িকা কানিজ সুবর্ণা। তবে কোনো গান নিয়ে নিয়ে নয়, তাকে এবার পাওয়া যাবে সিনেমায়। আর এরই মধ্যেই ঢাকার অদূরে পুবাইলে সিনেমার দৃশ্যধারণে অংশ নিয়েছেন তিনি। সিনেমার নাম ‘সুবর্ণ ভূমি’।

পপ এই গায়িকা জানান, তিনি জাহিদ হোসেন পরিচালিত ‘সুবর্ণ ভূমি’ সিনেমায় অভিনয় করছেন। এতে আরও অভিনয় করছেন ওমর সানী, সজল, দিলারা জামানসহ অনেকে।

কানিজ সুবর্ণার ভাষ্য, ‘সিনেমার গল্পটি যখন আমি শুনি, তখন আমি মুগ্ধ হয়ে যাই। তাই এতে অভিনয়ে সম্মতি জানিয়েছি। মুক্তিযুদ্ধের গল্প নিয়ে নির্মিত হচ্ছে ছবিটি। যদিও আমার চরিত্রটি খুব ছোট। কিন্তু কাজটি করতে গিয়ে নতুন অভিজ্ঞতার মুখোমুখি হচ্ছি। এরই মধ্যে আমি মাত্র একদিন শুটিং করেছি। বাকিটা পরে হবে।’

গান থেকে দীর্ঘ আড়াল থাকার প্রসঙ্গে এই গায়িকা বলেন, ‘পরিবারে সময় দিতে গিয়ে গান-বাজনা থেকে অনেকটা অনিয়মিত হয়ে পরেছি। আশা করি, খুব শিগগিরই নতুন গান নিয়ে ফিরব।’

উল্লেখ্য, আকাশছোঁয়া জনপ্রিয়তার মধ্যেই ২০০৬ সালে ঘর-সংসার নিয়ে ব্যস্ত হয়ে পরেন কানিজ সুবর্ণা। এ পর্যন্ত পাঁচটি একক অ্যালবাম প্রকাশ করেছেন তিনি। তার সর্বশেষ অ্যালবাম ‘সোনার কাঠি, রুপার কাঠি’।