advertisement
advertisement
advertisement
advertisement

ক্রান্তিকাল পার করছে বিএনপি

ওবায়দুল কাদের, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক

নিজস্ব প্রতিবেদক
১৬ মে ২০২২ ১২:০০ এএম | আপডেট: ১৬ মে ২০২২ ০১:১১ এএম
advertisement

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, মূলত বিএনপি ক্রান্তিকাল অতিক্রম করছে। তারা একবার চায় তত্ত্বাবধায়ক সরকার, কখনো নিরপেক্ষ আবার কখনো চায় জাতীয় সরকার। এটা এখন জনগণেরও প্রশ্ন, বিএনপি আসলে কী চায়? গতকাল রবিবার নিজ বাসভবনে এক সংবাদ সম্মেলনে এ মন্তব্য

advertisement

করেন তিনি। দেশ ও জাতি ক্রান্তিকাল অতিক্রম করছে- বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এ মন্তব্যের জবাবে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিদেশে গোপন ষড়যন্ত্র বাদ দিয়ে বিএনপি রাজপথে আসুক ভালো কথা, তাদের যে কোনো শান্তিপূর্ণ রাজনৈতিক কর্মসূচিকে স্বাগত জানাই। তবে আন্দোলনের নামে যদি আবারও জ্বালাও-পোড়াও করা হয় তা হলে দেশবাসীকে সঙ্গে নিয়ে সমুচিত জবাব দেওয়া হবে।

টাকাপাচার নিয়ে তার বক্তব্য বিএনপির মহাসচিব বিকৃত করেছেন এমন দাবি করে ওবায়দুল কাদের বলেন, তাদের নেতা তারেক রহমান দ-িত, পলাতক আসামি, ২২ হাজার কোটি টাকা বাংলাদেশ থেকে পাচার করেছে। এফবিআই তদন্ত করে তা খুঁজে পেয়েছে এবং সেজন্য বাংলাদেশের আদালতে সাক্ষ্য দিয়ে গেছে। তা হলে তাদের নিজেদের এত ধোয়া তুলসিপাতা ভাবার কোনো কারণ আছে কি? তা আপনার (মির্জা ফখরুল) কাছে জানতে চাই।

advertisement