advertisement
advertisement
advertisement
advertisement

বিএনপির সংলাপ অপশক্তির ষড়যন্ত্র

ওবায়দুল কাদের, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক

নিজস্ব প্রতিবেদক
২৭ মে ২০২২ ১২:০০ এএম | আপডেট: ২৭ মে ২০২২ ০১:০৫ এএম
advertisement

ক্ষমতায় যেতে বিএনপি আবারও অন্ধকার চোরাগলি খুঁজে বেড়াচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, সরকারের বিরুদ্ধে ঐক্যবদ্ধ আন্দোলনের রূপরেখা তৈরি করতে বিএনপি যে সংলাপের কথা বলছে সেটা আসলে সংলাপ নয়, সংলাপের আড়ালে বিএনপি ও

advertisement

তাদের দোসর সাম্প্রদায়িক অপশক্তির গভীর ষড়যন্ত্র। তারা দেশকে অস্থিতিশীল করে ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টায় লিপ্ত রয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে সচিবালয়ে নিজ দপ্তরে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

যে কোনো ষড়যন্ত্র রুখে দিতে জনগণ প্রস্তুত রয়েছে জানিয়ে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, বিএনপি যদি আবারও ২০১৩-১৪ সালের মতো সহিংসতা ও জ্বালাও-পোড়াওয়ের রাজনীতি করে তাহলে জনগণের জানমাল রক্ষায় জনগণকে সঙ্গে নিয়ে আওয়ামী লীগ রাজপথে মোকাবিলা করতে প্রস্তুত।

বিভিন্ন রাজনৈতিক দলের সঙ্গে বিএনপির ঐক্যের চেষ্টা প্রসঙ্গে তিনি বলেন, নির্বাচন এলেই বিভিন্ন নেতাদের নিয়ে বিএনপির ঐক্য করা দেশের জনগণ দেখেছে, সেসব ঐক্য কাগজেই সীমাবদ্ধ, জনগণ কোনো ফল পায়নি। ‘দুঃশাসন, অন্যায়, অত্যাচার আর নির্যাতন বাংলাদেশকে গ্রাস করেছে’- বিএনপি মহাসচিবের এমন অভিযোগের জবাবে ওবায়দুল কাদের বলেন, দুঃশাসন বলতে যা বুঝায় সেটা বিএনপির আমলেরই রেকর্ড। বিএনপি নেতাদের দুঃশাসনের কথা বলার আগে আয়নায় নিজেদের চেহারা দেখা উচিত।

advertisement