advertisement
advertisement
advertisement
advertisement

ব্যাংকারকে বিয়ে করলেন সানাই মাহবুব

বিনোদন ডেস্ক
২৭ মে ২০২২ ০৭:৫১ পিএম | আপডেট: ২৮ মে ২০২২ ১০:০১ এএম
বর আবু সালেহ মুসার সঙ্গে সানাই মাহবুব। ছবি : সংগৃহীত
advertisement

বিয়ে করেছেন আলোচিত-সমালোচিত মডেল ও অভিনেত্রী সানাই  মাহবুব। আজ শুক্রবার তার বিবাহ সম্পন্ন হয়। সানাইয়ের বরের নাম আবু সালেহ মুসা। তিনি একটি বেসরকারি ব্যাংকে কর্মরত আছেন। মুসার গ্রামের বাড়ি নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়ন দক্ষিণ দুরকুঠি এলাকায়।

এর আগে ২০১৯ সালে সানাইয়ের বিয়ের গুঞ্জন শুরু হয়েছিল। সাবেক এক মন্ত্রীকে বিয়ে করছেন এমন গুঞ্জন শুরু হয় তখন। সানাই নিজেও সে গুঞ্জনকে সত্য খবর হিসেবে দাবি করেছিলেন। সে সময় ওই সাবেক মন্ত্রীর বাগদান হওয়ার কথাও জানিয়েছিলেন তিনি। তবে পরে এ নিয়ে আর কিছু জানা যায়নি।

সানাই মাহবুব একাধিক সিনেমায় কাজ করেছেন। যদিও তার একটিও আলোর মুখ দেখেনি।

সানাই মিডিয়ার কাজের চেয়ে ব্যক্তিজীবন নিয়েই বেশি আলোচিত-সমালোচিত ছিলেন। শরীরে সার্জারি করানো, ফেসবুক লাইভে এসে নানা রকম মন্তব্য আর নিজেকে খোলামেলা রূপে উপস্থাপনের জন্য বেশি আলোচনায় ছিলেন তিনি।

সানাইয়ের অধিকাংশ কাজই সমালোচিত। অশ্লীলতার অভিযোগে ২০১৯ সালে ফেব্রুয়ারিতে ডিএমপির সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ইউনিটের সাইবার নিরাপত্তা ও অপরাধ দমন বিভাগে হাজিরাও দিয়েছিলেন। সে সময় মুচলেকায় সই করে ছাড়া পান

একই বছর সব শোবিজ ছেড়ে ইসলামের পথে চলবেন বলে লাইভে এসে ঘোষণা দেন সানাই। সে সময় তিনি বলেন, ‘ইসলামের ছায়া তলে থেকে শান্তি খুঁজে পেতে চাই। নিজের ভুল বুঝতে পেয়েছি এবং অভিনয় জগত থেকে নিজেকে গুটিয়ে নিয়েছি। এ জগতে আর ফিরছি না। পুরোপুরি ইসলামের নিয়ম পালন করতে চাই। ইচ্ছে আছে খুব শিগগিরই হজে যাওয়ার, বাকিটা মহান আল্লাহর ইচ্ছে।’