advertisement
advertisement
advertisement
advertisement

বিবাহ অভিযানে থাইল্যান্ড যাচ্ছেন ফারিয়া

বিনোদন প্রতিবেদক
২১ জুন ২০২২ ০৪:০৫ পিএম | আপডেট: ২১ জুন ২০২২ ০৪:২৬ পিএম
নুসরাত ফারিয়া। ছবি : ফেসবুক থেকে নেওয়া।
advertisement

আসন্ন কোরবানির ঈদে দেশে থাকছেন না জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। যাবে থাইল্যান্ডে। আর তার যাওয়ার উদ্দেশ্য বিবাহ অভিযান! না নিজের বিয়ে কোন অভিযানে নয়, যাবেন সিনেমার কারণে।

২০১৯ সালে টলিউডে মুক্তি পাওয়া ‘বিবাহ অভিযান’ সিনেমার সিকুয়্যেল ‘বিবাহ অভিযান ২’ নির্মাণ হচ্ছে। সেটার কাজই হবে থাইল্যান্ডে।

ফারিয়ার ভাষ্য, ‘ছবিটির কাজ অনেক আগেই শুরু হয়েছে। আমি ইতোমধ্যে একবার থাইল্যান্ড ঘুরে এসেছি। আবারও যেতে হচ্ছে। ঈদের মধ্যে সেখানে কাজ হবে।’

‘পটাকা গার্ল’খ্যাত এই অভিনেত্রী আরও জানান, ‘বিবাহ অভিযান ২’ এবার নির্মাণ করছেন সায়ন্তন ঘোষাল। আর অভিনয় শিল্পী হিসেবে থাকছে প্রথম কিস্তির সবাই।

এদিকে, ঈদে টিভি নাটকেও দেখা যাবে নুসরাত ফারিয়াকে। অভিনয় করেছেন ‘আইকনম্যান’ শিরোনামের একটি নাটকে। আর মুক্তির অপেক্ষায় আছে ‘অপারেশন সুন্দরবন’, ‘মুজিব: একটি জাতির রূপকার’, ‘পাতালঘর’সহ একাধিক সিনেমা। কাজ করেছেন কলকাতায় ‘রকস্টার’ সিনেমাতেও।

উল্লেখ্য, বিবাহ অভিযান প্রথম কিস্তিতে অভিনয় করেছিলেন অনির্বাণ ভট্টাচার্য, রুদ্রনীল ঘোষ, অঙ্কুশ হাজরা, সোহিনী সরকার, নুসরাত ফারিয়া, প্রিয়াঙ্কা সরকার প্রমুখ। প্রথম কিস্তি পরিচালনা করেছিলেন বিরসা দাশগুপ্ত।