advertisement
advertisement
advertisement
advertisement

চিরপ্রতিদ্বন্দ্বী মোহামেডানকে হারাল আবাহনী

স্পোর্টস ডেস্ক
২২ জুন ২০২২ ০৬:০৫ পিএম | আপডেট: ২২ জুন ২০২২ ০৬:০৫ পিএম
পুরনো ছবি
advertisement

চিরপ্রতিদ্বন্দ্বী মোহামেডান স্পোর্টিং ক্লাবকে ৪-২ গোলে উড়িয়ে দিয়েছে আবাহনী লিমিডেট। ম্যাচের শেষদিকে আবাহনী ১০ জনের দলে পরিণত হলেও বড় জয় পেতে কোনো সমস্যা হয়নি। এদিন ম্যাচের প্রথমার্ধেই সবগুলো গোল হয়।

বুধবার কুমিল্লার ভাষা সৈনিক শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে ম্যাচে মাঠে নামে দুদল। যেখানে আবাহনী হয়ে জোড়া গোল করেন দোরি, একটি করে গোল করেন দানিয়েল কলিন্দ্রেস ও মোহাম্মদ ইমন মাহমুদ। মোহামেডানের হয়ে একটি করে গোল করেন সুলেমান দিয়াবাতে ও শাহরিয়ার ইমন।

এদিন ম্যাচের অষ্টম মিনিটেই কলিন্দ্রেসের গোলে এগিয়ে যায় আবাহনী। দুই মিনিট পরেই দোরির গোলে ব্যবধান বাড়ায় ঢাকার ঐতিহ্যবাহী দলটি। তবে ১৮তম মিনিটে মোহামেডানের দিয়াবাতে একটি গোল শোধ দেন।

বিরতির ঠিক আগে ম্যাচ আরও জমে ওঠে। ৪৩তম মিনিটে ইমন মাহমুদ আবাহনীকে ফের লিড পাইয়ে দেন। কিন্তু প্রথমার্ধের যোগ করা দ্বিতীয় মিনিটে শাহরিয়ার ইমন মোহামেডানের হয়ে ব্যবধান কমান। তবে যোগ করা পঞ্চম মিনিটে দোরি জোড়া গোল পূর্ণ করে আবাহনীকে ৪-২ ব্যবধানে এগিয়ে দেন।

দ্বিতীয়ার্ধে দুদল আরও বেশ কয়েকবার গোলের চেষ্টা করে। অন্যদিকে ৮১তম মিনিটে আবাহনী মোহাম্মদ রেজাউল করিম রেজা লাল কার্ড দেখে মাঠ ছাড়লে ১০ জনের দলে পরিণত হয় তারা। তবে শেষ পর্যন্ত বড় জয় নিয়েই মাঠ ছাড়ে আবাহনী।

১৬ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে লিগে দুইয়েই রইল আবাহনী। সমান ম্যাচে ২২ পয়েন্ট নিয়ে ছয়ে মোহামেডান। ১৬ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে শীর্ষে বসুন্ধরা কিংস।