advertisement
advertisement
advertisement
advertisement

সুনামগঞ্জে সেনাপ্রধান
দুর্গম এলাকায় পৌঁছানোর চেষ্টা চলছে

সুনামগঞ্জ প্রতিনিধি
২৪ জুন ২০২২ ১২:০০ এএম | আপডেট: ২৩ জুন ২০২২ ১১:৪০ পিএম
advertisement

সেনাপ্রধান বলেন, ‘আমরা শতভাগ কাজ করতে পারছি না, কিন্তু আমাদের আন্তরিকতার অভাব নেই। আমরা চেষ্টা করছি যত বেশি দুর্গম এলাকায় পৌঁছাতে পারি। শহরের পরিস্থিতি অনেক ভালো হয়েছে, সেখান থেকে আমাদের আরও দূরে যেতে হবে।’ প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মিলেমিশে কাজ করছে; সরকারের প্রতিটি অংশ সর্বোচ্চ চেষ্টা করছে। সুনামগঞ্জে বন্যাকবলিত এলাকা পরিদর্শন করে এ কথা বলেছেন বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান জেনারেল এসএম শফিউদ্দিন।

advertisement

তিনি গতকাল সদর উপজেলার বন্যাকবলিত এলাকা পরিদর্শন করেছেন। এর পর পৌরসভা কার্যালয়ে ত্রাণ বিতরণ শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

সেনাপ্রধান বলেন, ‘আমি এখানে এসেছি সরেজমিন দেখতে যে আমাদের সেনাসদস্যরা কত কষ্ট করছেন। তাদের কী কী অসুবিধা হচ্ছে তা অনুযায়ী ব্যবস্থা নেওয়ার জন্য। সেই সঙ্গে আমরা সরেজমিন এখানে দেখে একটি ধারণা নিয়ে গেলাম, পরবর্তী সময়ে উন্নতি আরও কত বাড়াতে হবে সে ব্যাপারে আমি নির্দেশনা দিয়ে গেলাম।

বন্যাপরবর্তী পরিস্থিতি মোকাবিলায় সরকারের সর্বোচ্চ মহলের দৃষ্টি আছে জানিয়ে তিনি বলেন, ‘বন্যাপরবর্তী যে দুর্দশাগুলো হবে তা মোকাবিলায় প্রয়োজনে আমরা অগ্রিম পদক্ষেপ নিচ্ছি। আমার সঙ্গে ডাইরেক্টর জেনারেল অব মেডিক্যাল সার্ভিস আছেন। অনেক মেডিক্যাল টিম কাজ করছে।

advertisement