advertisement
advertisement
advertisement
advertisement

২৭ জুলাই থেকে ঢাকা-টরন্টো ফ্লাইট বিমানের টিকিট বিক্রি শুরু

নিজস্ব প্রতিবেদক
২৮ জুন ২০২২ ১২:০০ এএম | আপডেট: ২৭ জুন ২০২২ ১১:৫৮ পিএম
advertisement

আরও একবার তারিখ পিছিয়ে আগামী ২৭ জুলাই ঢাকা থেকে টরন্টোর পথে উড়তে যাচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট। এই রুটের টিকিটও বিক্রি শুরু হয়েছে। গত রবিবার রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে ঢাকা থেকে কানাডা যাওয়ার ফ্লাইটের সময়সূচি ও টিকিটের দাম জানায় বিমান।

advertisement 3

সেখানে বলা হয়, আগামী ২৭ জুলাই ঢাকা থেকে টরন্টোর উদ্দেশে প্রথম ফ্লাইট ছেড়ে যাবে। যাত্রীরা বাংলাদেশ বিমান অনুমোদিত যে কোনো ট্র্যাভেল এজেন্সি, সেলস সেন্টার এবং বিমানের বাণিজ্যিক ওয়েবসাইট

advertisement 4

ও কলসেন্টার (০১৯৯০৯৯৭৯৯৭) থেকে টিকিট কিনতে পারবেন। তবে কানাডা থেকে ঢাকা রুটের ফ্লাইটের টিকিট এখনো ছাড়া হয়নি, বিষয়টি এখনো ‘অ্যাকটিভেশন’ পর্যায়ে আছে।

বিমান বলছে, সপ্তাহে তাদের দুটি ফ্লাইট ঢাকা-টরন্টো রুটে যাতায়াত করবে। প্রতি বুধ ও রবিবার ঢাকা থেকে টরন্টোর উদ্দেশে যাত্রা করবে বিমানের ফ্লাইট। একই দিন টরন্টো থেকে ফিরতি ফ্লাইট ঢাকার উদ্দেশে রওনা হবে।

ঢাকা-টরন্টো রুটে বিমানের বোয়িং ৭৮৭-৯ ড্রিমলাইনার উড়োজাহাজ ব্যবহৃত হবে। যাত্রীরা ২০ জুলাইয়ের মধ্যে টিকিট কিনলে ঢাকা থেকে যাত্রা শুরুর ক্ষেত্রে (একমুখী ও রিটার্ন) টিকিটের মূল ভাড়ার ওপর ১৫ শতাংশ ছাড় পাবেন।

আর ওই সময়ের মধ্যে কানাডা থেকে যাত্রা শুরুর টিকিট কিনলে (একমুখী ও রিটার্ন) তাতে মূল ভাড়ার ওপর ২৫ শতাংশ ছাড় মিলবে। সেক্ষেত্রে যাত্রীকে ২৭ জুলাই থেকে ২০ আগস্টের মধ্যে ভ্রমণের বাধ্যবাধকতা দিয়েছে বিমান। ২০ আগস্টের পর ভ্রমণ করলে এই ছাড় কমে ১৫ শতাংশ হবে।

advertisement