advertisement
advertisement
advertisement
advertisement

পদ্মা সেতুতে দাঁড়িয়ে সেলফি, বিতর্কে সাফা কবির

বিনোদন প্রতিবেদক
২৮ জুন ২০২২ ০২:৪৮ পিএম | আপডেট: ২৮ জুন ২০২২ ০৩:১১ পিএম
অভিনেত্রী সাফা কবির। ছবি : ফেসবুক থেকে নেওয়া।
advertisement

পদ্মা সেতুতে দাঁড়িয়ে তোলা সেলফি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করে বিতর্কের মুখে পড়েছেন জনপ্রিয় অভিনেত্রী সাফা কবির। গতকাল সোমবার সন্ধ্যা ৬টা ৫০ মিনিটে দুটি ছবি পোস্ট করেন তিনি। যেখানে দেখা যায়, পদ্মা সেতুতে সাদা পোশাকে দাঁড়িয়ে আছেন এই মডেল-অভিনেত্রী।

তবে তিনি যখন ছবিগুলো শেয়ার করেছেন, তখন সেতু কর্তৃপক্ষের নিষেধাজ্ঞা জারি ছিল। তাই ছবিগুলো নিয়ে ফেসবুকে তোপের মুখে পড়েছেন এই অভিনেত্রী।

advertisement

গত শনিবার প্রধানমন্ত্রীর উপস্থিতিতে জমকালো আয়োজনের মধ্য দিয়ে বাঙালির স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন করা হয়। এরপর সেতুতে দাঁড়িয়ে সেলফি, আড্ডা, টিকটকসহ বেশ কিছু নিয়ম বেঁধে দেয় বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ।  এরপর গত রোববার গণবিজ্ঞপ্তিতে জানানো হয়, সেতুর ওপরে কোনো যানবাহন থামানো যাবে না। গাড়ি থেকে নেমে ছবি তোলা বা হাঁটাহাঁটি করা যাবে না। এ ঘটনার পর গত সোমবার ফেসবুকে ছবি প্রকাশ করে বিতর্কের মুখে পড়েন জনপ্রিয় অভিনেত্রী সাফা কবির।

নেটিজেনরা প্রশ্ন তুলেছেন, নিষেধাজ্ঞা থাকার পরও কীভাবে সেতুতে দাঁড়িয়ে ছবি তুললেন সাফা। তার বিরুদ্ধে কি মামলা কিংবা কোনো জরিমানার ব্যবস্থা হবে না? তবে এসব মন্তব্যে কোনো জবাব দেননি এই অভিনেত্রী। এ ছাড়া নেটিজেনদের অনেকেই সাফার ছবিগুলো নিয়ে নেতিবাচক মন্তব্য করেছেন।

এ বিষয়ে দৈনিক আমাদের সময় অনলাইন’র পক্ষ থেকে যোগাযোগ করা হলে তাকে ফোনে পাওয়া যায়নি। তবে সাফা কবির দাবি করেছেন, ছবিগুলো তিনি উদ্বোধনের দিন তুলেছেন। কিন্তু অভিনেত্রীর পোস্ট করা ছবিতে দেখা যায়, সেতুর উপর দিয়ে বাস-ট্রাক চলছে। যা সেতুর উদ্বোধনের দিন নিয়ম অনুযায়ী থাকার কথা না। তাই ছবিগুলো ঘিরে বিতর্ক যেন আরও বেগ পায়। আর এসব দেখে ফেসবুক থেকে ছবি সরিয়ে ফেলেন সাফা কবির।

advertisement