advertisement
advertisement
advertisement
advertisement

পদ্মা সেতু নিয়ে সংসদে আবৃত্তি নূরের, গাইলেন মমতাজ

২৯ জুন ২০২২ ০১:৩৬ এএম
আপডেট: ২৯ জুন ২০২২ ০১:৩৬ এএম
advertisement


পদ্মা সেতু নিয়ে সংসদে কবিতা আবৃত্তি করেছেন এমপি আসাদুজ্জামান নূর, গান গেয়েছেন মমতাজ বেগম। গতকাল মঙ্গলবার রাতে সংসদে ২০২২-২৩ অর্থবছরের প্রস্তাবিত বাজেটের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে তারা গানে-কবিতায় প্রধানমন্ত্রীর ভূয়সী প্রশংসা করেন। এ সময় সংসদ নেতা শেখ হাসিনাও উপস্থিত ছিলেন।
বাজেট আলোচনায় অংশ নিয়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের প্রতি ইঙ্গিত করে আসাদুজ্জামান
নূর বলেন, ‘একজন অর্ধ শিক্ষিত যুবক লন্ডনে বসে হাওয়া ভবনকে সেখানে নিয়ে গেছেন। তিনি মনোনয়ন দেওয়া এবং কমিটি গঠনের জন্য সেখানেও নাকি টাকা নেন। ওখানে বসে উনি দুর্নীতি করছেন, জঙ্গিবাদের জন্ম দিচ্ছেন।’ বক্তব্যের শেষ পর্যাযে কবি কামাল চৌধুরীর ‘পদ্মা সেতু’ কবিতা থেকে কিছু অংশ আবৃত্তি করেন সাবেক এই মন্ত্রী।
অন্যদিকে বাজেট আলোচনায় অংশ নিয়ে লোক সংগীতশিল্পী ও এমপি মমতাজ গানে গানে বলেন, ‘আমার নেত্রী শেখ হাসিনা যার তুলনা নাই/এমন একজন নেত্রীর জন্য আমি দোয়া চাই।’ মমতাজ তার বক্তব্যে বিএনপির সংসদ সদস্যদের বিভিন্ন বক্তব্যের সমালোচনা করেন।
বক্তব্যের শেষের দিকে বিরোধী দলের দিক থেকে মমতাজের প্রতি আরও একটি গান গাইবার অনুরোধ আসে। মমতাজ তখন বলেন, আরে আপনি শুনতে চেয়েছেন, গাইব না? এরপর তিনি গেয়ে ওঠেন, সবার আগে চিন্তা করলো শেখ হাসিনার সরকার/যাতায়াতের উন্নয়নে পদ্মা সেতু দরকার।

advertisement