advertisement
advertisement
advertisement
advertisement

জার্মানিতে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে প্রীতি সম্মেলন

জার্মানি প্রতিনিধি
৩০ জুন ২০২২ ০৭:৩৪ পিএম | আপডেট: ৩০ জুন ২০২২ ০৭:৩৪ পিএম
জার্মানিতে পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে প্রীতি সম্মেলন। ছবি : সংগৃহীত
advertisement

বাংলাদেশ ও বিশ্বের বিভিন্ন দেশে বসবাসরত প্রবাসীদের মতো পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে আনন্দ অনুষ্ঠানের আয়োজন করেছে জার্মানির বার্লিন যুবলীগ শাখা।

গত বুধবার বিকেলে রাজধানী বার্লিনের পুরাতন বিমান বন্দর টেম্পেলহফার মাঠে সংগঠনটির নেতাকর্মীরা এ আনন্দ অনুষ্ঠানের আয়োজন করে সংগঠনটি।

advertisement

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বার্লিন যুবলীগের সভাপতি বদিউজ্জামান বদি ও সাধারণ সম্পাদক আবিদ খান লিখন সহ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তরা বলেন, প্রধানমন্ত্রীর সাহসী প্রচেষ্টা ও প্রত্যয়ে আজ পদ্মা সেতু উদ্বোধন করা সম্ভব হয়েছে। পদ্মা সেতু এখন শুধু একটি অবকাঠামো নয়, এটা বাংলাদেশের সক্ষমতার প্রতীক, আত্মমর্যাদার প্রতীক, উন্নয়ন ও অগ্রযাত্রার প্রতিচ্ছবি।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা আব্দুল মালেক, মিজানুর হক খান, মাসুদ রহমান, শাহ আলম, নূর ই আলম সিদ্দিকী রুবেল, মোহাম্মদ কুদ্দুস আলী,  সুর্য কান্ত ঘোষ, আব্দুর রউফ, খলিলুর রহমান, নাজমুন নেসা পিয়ারী, এরশাদ ইসলাম, শেখ রেদোয়ান, স্বপন ভূঁইয়া, মাহবুব আলম, মামুন খান, ফয়সাল আহমেদ, পিন্টু আলম, রেজা আহমেদ, জুবায়ের মোল্লা, আবু তাহেরসহ আরও অনেকে। 

অনুষ্ঠানে সিলেটসহ দেশের বিভিন্ন অঞ্চলে বন্যার্তদের সাহায্যে একটি তহবিল গঠন করা হয়। অনুষ্ঠানে সর্বস্তরের প্রবাসীরা অংশগ্রহণ করেন।

 

advertisement