advertisement
advertisement
advertisement
advertisement

ঈদ উপলক্ষে চলছে ‘লাক্স ফেস্টিভ সিজন এক্সিবিশন’

অনলাইন ডেস্ক
২ জুলাই ২০২২ ০৫:৫৯ পিএম | আপডেট: ২ জুলাই ২০২২ ০৬:২৩ পিএম
‘লাক্স ফেস্টিভ সিজন এক্সিবিশন’ অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা।
advertisement

আসছে কোরবানির ঈদ উপলক্ষে রাজধানীর গুলশানে সেলিব্রিটি কনভেনশন হলে চলছে ‘লাক্স ফেস্টিভ সিজন এক্সিবিশন’। গতকাল শুক্রবার শুরু হওয়া এই আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকেেএটি উদ্বোধন করেন সংসদ সদস্য মেহের আফরোজ চুমকি।

লিয়া'স বিউটি বক্স প্রেজেন্টস লাক্স সামার সোইরি ২০২২-এর এই আয়োজনে সহপৃষ্ঠপোষক হিসেবে আছে ইউএসবিডি মেকআপ ক্যাফে। দুই দিনব্যাপী ‘প্রি-ঈদ উৎসব’র এই প্রদর্শনীতে রয়েছে নামকরা বিভিন্ন ব্র্যান্ডের পোশাকের স্টল। লাক্স প্রদর্শনীর এই ইভেন্টে প্রতিদিন অংশ নিচ্ছে হাজারো দর্শণার্থী।

advertisement

‘প্রি-ঈদ উৎসব’র প্রথম সিজনের আয়োজক পারসা ফাতেমা ইসমাইল মোস্তফা নবী এবং সহযোগী অংশীদার হিসেবে আছেন পিউরিটি দ্য হিজাব স্টোরের নুসরাত চৌধুরী এবং সিম্পলি সাবিরার সাবিরা ইকবাল। অনুষ্ঠানের উপহার পার্টনার বেকারস বি, মেকআপে ইউএসবিডি, পারসুস, নুরজাহান’স। ডেকোর পার্টনার ক্রি ইভেন্টস, ফটোগ্রাফি পার্টনার ফিল্ম এক্সপ্রেস ওয়েডিং ফটোগ্রাফি এবং ডেলিভারি পার্টনার ফার্স্ট অ্যান্ড ফেইথ।

এছাড়া প্রমোশনাল পার্টনার হিসেবে আছে উইমেন ক্যান, রিফাতস গ্ল্যাম, মমি ডায়েরি বিডি, পপ অফ কালার, নিবেদিতা এবং ফার্মার্টিস্তা। অনলাইন মিডিয়া পার্টনার হারনেট টিভি। আয়োজনে ৬০টি লাইফস্টাইল ও ফ্যাশন স্টোর তাদের ঈদ কালেকশন প্রদর্শন করছে এই উৎসবে।

advertisement