advertisement
advertisement
advertisement
advertisement

কপিল শর্মার বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে মামলা

অনলাইন ডেস্ক
৩ জুলাই ২০২২ ০১:৩৬ পিএম | আপডেট: ৩ জুলাই ২০২২ ০২:১৭ পিএম
কপিল শর্মা
advertisement

ভারতীয় কমেডি অভিনেতা ও সঞ্চালক কপিল শর্মা আইনি ঝামেলায় পড়েছেন। তার নামে যুক্তরাষ্ট্রে একটি মামলা দায়ের হয়েছে। চুক্তিভঙ্গের অভিযোগ এনে মামলাটি করেছে সাই ইউএসএ ইঙ্ক নামের একটি সংস্থা।

মামলার অভিযোগে বলা হয়েছে, ২০১৫ সালে উত্তর আমেরিকা সফরে গিয়েছিলেন কপিল শর্মা। সেই সফরে সাই ইউএসএ ইঙ্ক-এর কর্তা অমিত জেটলির সঙ্গে ছয়টি শো’র জন্য চুক্তিবদ্ধ হন কপিল। কিন্তু পাঁচটি শো করেই ফিরে আসেন তিনি।

advertisement

তখন কপিল নাকি কথা দিয়েছিলেন, একটি শো’র ক্ষতিপূরণ দেবেন। কিন্তু সেই কথাও রাখেননি বলে অভিযোগ অমিত জেটলির। এ কারণেই তিনি আইনের দ্বারস্থ হয়েছেন। বর্তমানে নিউইয়র্কের একটি আদালতে মামলাটি বিচারাধীন রয়েছে।

অমিত জেটলি জানান, কপিল শর্মা পারফর্ম করেননি এবং উত্তরও দেননি। আমরা আদালতে যাওয়ার আগে তার সঙ্গে যোগাযোগ করার জন্য বেশ কয়েকবার চেষ্টা করেছি।

বর্তমানে কপিল তার ব্লকবাস্টার শো এর অভিনেতা কৃষ্ণা অভিষেক, সুমনা চক্রবর্তী, কিকু শারদা, চন্দন প্রভাকর এবং রাজীব ঠাকুরসহ আরও অনেক সদস্যদের সঙ্গে উত্তর আমেরিকার আরেকটি সফরে রয়েছেন। এখন পর্যন্ত দ্য কপিল শর্মা শো টিম ভ্যাঙ্কুভার এবং টরেন্টোতে বেশ কয়েকটি ইভেন্টে পারফর্ম করেছে এবং শিগগিরই নিউইয়র্কে যাওয়ার কথা রয়েছে তাদের। মঞ্চে দর্শকদের মনোরঞ্জন করার পাশাপাশি, সোশ্যাল মিডিয়াতে তার ভক্তদেরও মনোরঞ্জন করে থাকেন কপিল।

advertisement