advertisement
advertisement
advertisement
advertisement

অস্ত্রের মুখে জিম্মি করে প্রবাসীর বাড়িতে ডাকাতি

ঝালকাঠি প্রতিনিধি
২ আগস্ট ২০২২ ০৮:৩৬ পিএম | আপডেট: ২ আগস্ট ২০২২ ০৯:৪১ পিএম
অস্ত্রের মুখে জিম্মি করে প্রবাসীর বাড়ীতে ডাকাতি। ছবি : সংগৃহীত
advertisement

ঝালকাঠির রাজাপুরে পরিবারের সবাইকে হাত-পা বেঁধে মারধর ও অস্ত্রের মুখে জিম্মি করে প্রবাসীর বাড়িতে ডাকাতির অভিযোগ পাওয়া গেছে।

গতকাল সোমবার গভীর রাতে উপজেলার মঠবাড়ি ইউনিয়নের বদরপুর এলাকার মো. লিটন সরদারের বাড়িতে এ ঘটনা ঘটে। সিংঙ্গাপুর প্রবাসী লিটন সরদার ঐ এলাকার বাসিন্দা।

advertisement

পুলিশ জানিয়েছে, প্রবাসী লিটন সরদারের বাড়িতে তার স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে বসবাস করেন। গতকাল সোমবার রাত ২টার দিকে ৪-৫ সদস্যের একটি ডাকাত দল ফাতিমা মহলের জানালার গ্রিল কেটে ঘরের ভিতরে প্রবেশ করে। এ সময় ডাকাত দল ঘরের ভিতর ঢুকে ঘুমন্ত সবাইকে হাত-পা বেঁধে মারধর করে অস্ত্রের মুখে জিম্মি করে রাখে। এরপর ডাকাত দল ভোর চারটা পর্যন্ত পুরো ঘরে লুটপাট চালায়।

এ সময় তারা নগদ ৭০ হাজার টাকা, ১০ ভরি স্বর্ণালংকার ও তিনটি মোবাইল ফোনসহ মূল্যবান মালামাল লুট করে নেয়। ডাকাত দল চলে যাওয়ার পর সবাই চিৎকার শুরু করলে আশপাশের লোকজন টের পেয়ে এগিয়ে আসে। পরে এলাকাবাসী তাদের হাত-পায়ের বাঁধন খুলে রাজাপুর থানা পুলিশে খবর দিলে সকালে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

রাজাপুর থানার উপপরিদর্শক পুলক চন্দ্র রায় বলেন, পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার সঙ্গে জড়িত দুষ্কৃতিকারীদের গ্রেপ্তারে পুলিশ মাঠে নেমেছে। পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

advertisement