advertisement
advertisement
advertisement
advertisement

সূর্যকুমারের ব্যাটে ভারতের জয়

স্পোর্টস ডেস্ক
৩ আগস্ট ২০২২ ১১:৪১ এএম | আপডেট: ৩ আগস্ট ২০২২ ১১:৪১ এএম
ছবি: সংগৃহীত
advertisement

সূর্যকুমার যাদবের দুর্দান্ত ব্যাটে ভর করে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৫ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের তৃতীয়টিতে ৭ উইকেটের বড় জয় পেয়েছে ভারত। এ জয়ে ২-১ ব্যবধানে এগিয়ে গেল রোহিত শর্মার দল।

মঙ্গলবার সেন্ট কিটসে প্রথমে ব্যাট করা উইন্ডিজ নির্ধারিত ২০ ওভার শেষে ৫ উইকেট হারিয়ে ১৬৪ রান করে। জবাবে ৩ উইকেট হারিয়ে ও ৬ বল বাকি থাকতে জয়ের বন্দরে পৌঁছে যায় ভারত।

advertisement

১৬৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে উদ্বোধনী জুটিতে ১৯ রান করার পর চোট পেয়ে মাঠ ছাড়েন ভারতীয় অধিনায়ক রোহিত। এরপর শ্রেয়াস আইয়ারের সঙ্গে ৮৬ রানের জুটি গড়ে দলকে জয়ের দিকে নিয়ে যান যাদব। আইয়ার ২৪ করে আকিল হোসেনের বলে আউট হন। এরপর ঋষভ পন্থের সঙ্গে ফের জুটি গড়েন ওপেনিংয়ে নামা যাদব।

শেষ পর্যন্ত এই ওপেনার ৪৪ বলে ৮টি চার ও ৪টি ছক্কায় ৭৬ করে ডমিনিক ড্রেকসের বলে বিদায় নেন। পন্থ ২৬ বলে ৩৩ রানে অপরাজিত থাকেন।

টস হেরে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে ওপেনার কাইল মায়ার্সের হাফসেঞ্চুরির কল্যাণে ভালো সংগ্রহ পায় ক্যারিবীয়রা। এই বাঁহাতি ৫০ বলে ৮টি চার ও ৪টি ছক্কায় ৭৩ রান করে ভুবনেশ্বর কুমারের বলে আউট হন। এছাড়া রোভম্যান পাওয়েল ২৩ ও অধিনায়ক নিকোলাস পুরান ২২ রান করেন।

দারুণ ব্যাটিংয়ে ম্যাচ সেরা হন সূর্যকুমার।

আগামী ৬ আগস্ট যুক্তরাষ্ট্রের লড়ারহিলে সিরিজের চতুর্থ টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে।

advertisement