advertisement
advertisement
advertisement
advertisement

কলকাতায় একই ফ্রেমে প্রসেনজিৎ-সিয়াম-শ্রাবন্তী

বিনোদন প্রতিবেদক
৪ আগস্ট ২০২২ ০৬:০২ পিএম | আপডেট: ৪ আগস্ট ২০২২ ০৯:৪৬ পিএম
সিয়াম, আয়ুষী, প্রসেনজিৎ ও শ্রাবন্তী (ডান দিক থেকে)
advertisement

গত মাসেই শোনা গিয়েছিল কলকাতার সিনেমায় দেখা যাবে বাংলাদেশি তারকা সিয়াম আহমেদকে। এবার তাকে পাওয়া গেল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, শ্রাবন্তী ও আয়ুষী তালুকদারের সঙ্গে। এই সিনেমার পোস্ট প্রোডাকশনের কাজের জন্য সম্প্রতি কলকাতায় গিয়েছিলেন সিয়াম। সেখানেই তিনি ফ্রেমবন্দি হন তাদের সঙ্গে।

সিয়াম বললেন, ‘দারুণ কিছু মুহূর্ত কাটল একসঙ্গে। আমি খুবই এক্সাইটেড যে বুম্বাদার (প্রসেনজিৎ) সঙ্গে একই সিনেমায় অভিনয় করতে যাচ্ছি।’

advertisement

শুধু সিয়াম নয়, তার পরিবারের সদস্যরাও প্রসেনজিৎকে বেশ পছন্দ করেন।

সিয়ামের ভাষ্য, ‘বুম্বাদা আম্মুর ভীষণ পছন্দের একজন মানুষ। আর তার সঙ্গে একই ছবিতে কাজ করব, এতে আম্মুও অনেক খুশি। এমন একজন কিংবদন্তির সঙ্গে কাজ করব, অনেক কিছু শেখার জন্য মুখিয়ে আছি।’

জানা যায়, ছবিটির নাম এখনও চূড়ান্ত হয়নি। এটি পরিচালনা করবেন সায়ন্তন ঘোষাল। সিনেমাটি পুরো শুটিং হবে লন্ডনে। গল্পের প্রেক্ষাপটও সেই শহরটি। সিনেমাতে প্রসেনজিৎ লন্ডনের একজন ব্যবসায়ী ও তার স্ত্রী হলেন শ্রাবন্তী। দুজনের বয়সের ব্যবধান রয়েছে। সিনেমায় আয়ুষীকে কাজ করতে দেখা যাবে প্রসেনজিতের অফিসে। তাদের নিয়েই সংকট। এতে যুক্ত হবেন সিয়াম।

সিয়ামের হাতে এখন বেশ কয়েকটি সিনেমা রয়েছে। বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে এ নায়ক অভিনীত ‘অপারেশন সুন্দরবন’, ‘দামাল’, ‘অন্তর্জাল’, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। এ ছাড়া তিনি কাজ করছেন আরও কয়েকটি নতুন সিনেমাতে।

advertisement