advertisement
advertisement
advertisement
advertisement

মানুষের পকেট কাটতে তেলের দাম বাড়ানো হয়েছে: নুর

নিজস্ব প্রতিবেদক
৬ আগস্ট ২০২২ ১১:৩৬ পিএম | আপডেট: ৬ আগস্ট ২০২২ ১১:৩৯ পিএম
বক্তব্য রাখছেন নুরুল হক নুর।
advertisement

সরকার দেশকে খাদের কিনারায় নিয়ে গেছে বলে মন্তব্য করেছেন গণ অধিকার পরিষদের সদস্য সচিব ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর। তিনি বলেন, মানুষের পকেট কাটতে জ্বালানি তেলের দাম বাড়ানো হয়েছে।

শনিবার জাতীয় প্রেসক্লাবের সামনে এক সমাবেশে তিনি এমন মন্তব্য করেন। জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে এই সমাবেশের আয়োজন করা হয়।

advertisement

এর আগে জ্বালানি তেলের অস্বাভাবিক দাম বৃদ্ধির প্রতিবাদে নুরুল হক নুরের নেতৃত্ব বিক্ষোভ মিছিল করে গণ অধিকার পরিষদ। মিছিলটি পল্টনের দলীয় কার্যালয়ের নিচ থেকে শুরু করে পল্টন মোড়, প্রেসক্লাব, মৎস্য ভবন, কাকরাইল মোড় হয়ে প্রেসক্লাবে সামনে সমাবেশের মধ্যদিয়ে শেষ হয়।

প্রতিবাদ সমাবেশে নুরুল হক বলেন, সরকার দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে এসেছে। এখন আমদানি ব্যয় মেটাতে পারছে না, রিজার্ভ ফুরিয়ে আসছে। তাই জনগণের পকেট থেকে অর্থ কাটতে অস্বাভাবিকভাবে জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি করা হয়েছে।

গণ অধিকার পরিষদের যুগ্ম সদস্যসচিব আবদুজ জাহেরের সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য দেন যুগ্ম আহ্বায়ক মুহাম্মদ রাশেদ খান, ফারুক হাসান, আবু হানিফ, যুব অধিকার পরিষদের সভাপতি মনজুর মোর্শেদ, শ্রমিক অধিকার পরিষদের সভাপতি আবদুর রহমান ও ছাত্র অধিকার পরিষদের সভাপতি বিন ইয়ামিন মোল্লা।

advertisement