advertisement
advertisement
advertisement
advertisement

মাকে খুন করে লাশ পাহারা দিলেন ছেলে!

অনলাইন ডেস্ক
৮ আগস্ট ২০২২ ০৮:৫২ পিএম | আপডেট: ৮ আগস্ট ২০২২ ০৮:৫২ পিএম
প্রতীকী ছবি
advertisement

মাকে খুন করার পর সারা রাত লাশ পাহারা দিলেন ছেলে।গতকাল রোববার রাতে ভারতের পশ্চিমবঙ্গের ডুয়ার্সে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত উত্তম ওঁরাওকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, নিহত নারীর নাম বাবলি ওঁরাও। তিনি ডুয়ার্সের তেলিপাড়া চা বাগানের বাসিন্দা।

advertisement 3

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, বাবলির বাড়ি কাছেই তোর মেয়ের বাড়ি। প্রতিদিন সকালে সেখানে চা খেতে যেতেন তিনি। আজও সেখানে যাওয়ার কথা ছিল তার। কিন্তু দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও তিনি না যাওয়ায় সন্দেহ হয় মেয়ের। এরপরই বাবলি ওঁরাওয়ের বাড়িতে আসেন তার মেয়ে।

advertisement 4

বাবলির মেয়ে বাড়িতে এসে দেখেন তার মায়ের লাশ ঘরে পড়ে রয়েছে। পাশে বসে রয়েছে তার ভাই উত্তম ওঁরাও। এরপর স্থানীয় বানারহাট থানায় খবর দেওয়া হলে উত্তমকে গ্রেপ্তার করেছে পুলিশ।

প্রতিবেশীরা আরও জানান, ২০ হাজার টাকা নিয়ে বাবলির সঙ্গে ঝামেলা হচ্ছিল উত্তমের। বাবলি জানিয়েছিলেন, তার পক্ষে ২০ হাজার টাকা দেওয়া সম্ভব নয়। সেই কারণেই মা-ছেলের মধ্যে ঝগড়া হয়। সেই কারণেই রাগের বশে মাকে খুন করেন উত্তম। এরপর সারা রাত মায়ের পাশেই বসে ছিলেন তিনি।

পুলিশ জানায়, অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। কী কারণে এই নৃশংসতা, তা জানার চেষ্টা চলছে। নিহতের প্রতিবেশীদের সঙ্গেও কথা বলা হবে।

advertisement