advertisement
advertisement
advertisement
advertisement

কচুক্ষেতে পড়েছিল স্কুলছাত্রের মরদেহ, শরীরে উপর্যুপরি ছুরিকাঘাতের চিহ্ন

নিজস্ব প্রতিবেদক
৯ আগস্ট ২০২২ ০১:৪৪ পিএম | আপডেট: ৯ আগস্ট ২০২২ ০৮:২৬ পিএম
ফাহিম ফয়সাল শিশির। ছবি : সংগৃহীত
advertisement

বগুড়ার শাজাহানপুরে ফাহিম ফয়সাল শিশির (১৬) নামে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে উপজেলার সাজাপুরের সানবান্ধা বানারশি চড়াপাথারে কচুক্ষেতের ভেতর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মরদেহে উপর্যুপরি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ। ফাহিম ফয়সাল উপজেলার মাঝিড়া ইউনিয়নের সাজাপুর ফকিরপাড়া গ্রামের শাহাদত হোসেন সাজু ফকিরের ছেলে। সে বনানী সুলতানগঞ্জ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

advertisement 3

ফাহিমের পরিবার সূত্রে জানা যায়, সোমবার রাত সাড়ে ১১টার দিকে কে বা কারা ফোন করে ফাহিমকে ডেকে নিয়ে যায়। এরপর আর ফিরে আসেনি।

advertisement 4

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, আজ সকালে এক ব্যক্তি চড়াপাথারে ঘাস কাটতে গিয়ে কচুর জমির ভেতর ফাহিমকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে নিয়ে আসে।

গতকাল সাজাপুর ফুলতলা এলাকায় ফাহিমের সঙ্গে তার বন্ধুদের কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনা ঘটে। একপর্যায়ে তারা ফাহিমকে মেরে ফেলার হুমকি দেয় বলেও জানিয়েছে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠিয়ে দেওয়া হয়েছে। মরদেহে ছুরিকাঘাতের অনেক চিহ্ন রয়েছে। হত্যার রহস্য উদ্ঘাটন ও হত্যাকারীদের গ্রেপ্তার করতে জোর চেষ্টা চলছে।

advertisement