advertisement
advertisement
advertisement
advertisement

ধারালো অস্ত্র দিয়ে আত্মহত্যার চেষ্টা অভিনেতার

বিনোদন ডেস্ক
৯ আগস্ট ২০২২ ০৬:২৬ পিএম | আপডেট: ৯ আগস্ট ২০২২ ০৬:২৬ পিএম
অভিনেতা শৈবাল ভট্টাচার্য
advertisement

হাতে প্রচুর কাজ থাকলেও ভুগছিলেন মানসিক অবসাদে। সেই অবসাদ থেকে ধারালো অস্ত্রেরে আঘাতে আত্মহত্যার চেষ্টা করেন ভারতের পশ্চিমবঙ্গের টিভি অভিনেতা শৈবাল ভট্টাচার্য। গতকাল সোমবার রাতে নিজেকে ধারালো অস্ত্র দিয়ে গুরুতর জখম করেন তিনি। পরে তাকে উদ্ধার করে কলকাতার ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, শৈবাল ভট্টাচার্য ছোটপর্দার পরিচিত মুখ। বিভিন্ন সিরিয়ালে বাবা, কাকার চরিত্রে অভিনয় করে বেশ পরিচিতি লাভ করেছেন তিনি। সেইসঙ্গে চিত্রনাট্য, সংলাপ লেখালেখির কাজও করছিলেন শৈবাল। কিন্তু কোনো কারণে অবসাদগ্রস্ত হয়ে পড়েছিলেন তিনি। সম্প্রতি শৈবাল মাদকাসক্ত হয়ে পড়ছিলেন বলেও শোনা যাচ্ছে। সেই কারণে আত্মহত্যার চেষ্টা করেন বলে মনে করছে তার পরিবার।

advertisement 3

সোমবার রাতে কলকাতার কসবায় নিজের ফ্ল্যাট থেকে রক্তাক্ত অবস্থায় শৈবালকে  উদ্ধার করা হয়। পরে তাকে কলকাতার ন্যাশনাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার শারীরিক পরিস্থিতিতে উদ্বিগ্ন পরিবার, সহকর্মীরাও।

advertisement 4

শৈবালকে বেশ হাসিখুশি মানুষ হিসেবেই সবাই চিনতেন। তবে সোমবার তার আত্মহত্যার চেষ্টায় ধোঁয়াশা বাড়ল। 

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, নিজের হাতে-পায়ে এলোপাথাড়ি কুপিয়েছেন শৈবাল। আপাতত তাকে সুস্থ করার চেষ্টা চালাচ্ছেন চিকিৎসকরা।

advertisement