advertisement
advertisement
advertisement
advertisement

ভেন্টিলেশনে অভিনেতা রাজু শ্রীবাস্তব

বিনোদন ডেস্ক
১১ আগস্ট ২০২২ ০৮:০৫ পিএম | আপডেট: ১১ আগস্ট ২০২২ ০৮:০৫ পিএম
স্ট্যান্ডআপ কমেডিয়ান ও অভিনেতা রাজু শ্রীবাস্তব
advertisement

ভারতের জনপ্রিয় স্ট্যান্ডআপ কমেডিয়ান ও অভিনেতা রাজু শ্রীবাস্তব গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালের ভেন্টিলেশনে রয়েছেন। তার হৃদ্‌পিন্ডে ব্লক ধরা পড়েছে। রাজুর অসুস্থতার খবর শুনে তার স্ত্রীকে ফোন করেছিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগি আদিত্যনাথ।

ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, গতকাল বুধবার হৃদ্‌রোগে আক্রান্ত রাজু শ্রীবাস্তব। পরে তাকে দিল্লির এইইএমএস হাসপাতালে ভর্তি করা হয়।  হোটেলের জিমে এক্সারসাইজ করার সময়ই হৃদ্‌রোগে আক্রান্ত হন তিনি। এরপরই লুটিয়ে পড়েন মাটিতে।

advertisement 3

রাজু শ্রীবাস্তবের ব্যক্তিগত সচিব ও যোগাযোগ কর্মকর্তা অজিত সাক্সেনা জানিয়েছেন, একটি বিশেষ রাজনৈতিক দলের বিশিষ্ট নেতাদের সঙ্গে দেখা করতে দিল্লিতে এসেছিলেন রাজু। বুধবার সকালে ঘুম থেকে উঠে হোটেলের জিমে যান। সেখানে এক্সারসাইজ করার সময় তার বুকে ব্যথা শুরু হয়। এ সময় তিনি মাটিতে লুটিয়ে পড়েন।

advertisement 4

তিনি আরও জানান, সঙ্গে সঙ্গে রাজুকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা জানিয়েছেন, জিম করার সময়ই হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছেন রাজু। আপাতত, তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

স্ট্যান্ডআপ কমেডিয়ান হিসেবে দারুণ জনপ্রিয় রাজু শ্রীবাস্তব। দেশে-বিদেশে শো করেন তিনি। তবে শুধু স্ট্যান্ডআপ কমেডি নয়, সিনেমায় অভিনয় করেও নজর কেড়েছেন রাজু। কাজ করেছেন বলিউডের বহু ছবিতে। স্বাভাবিকভাবেই রাজু শ্রীবাস্তবের শারীরিক অসুস্থতার খবর শুনে ভক্তদের মন খারাপ। সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই তার সুস্থতা কামনা করে পোস্ট দিচ্ছেন।

advertisement