advertisement
advertisement
advertisement
advertisement

মালাইকাকে বিয়ে করবেন না অর্জুন!

বিনোদন ডেস্ক
১২ আগস্ট ২০২২ ০৪:২৯ পিএম | আপডেট: ১২ আগস্ট ২০২২ ০৪:২৯ পিএম
অর্জুন কাপুর ও মালাইকা অরোরা। ছবি: সংগৃহীত
advertisement

প্রথম দিকে তাদের অসম বয়সের সম্পর্ক নিয়ে লুকোছাপা থাকলেও বর্তমানে বলিউডের অন্যতম ‘লাভ বার্ডস’ অর্জুন কাপুর ও মালাইকা অরোরা। তাদের অফস্ক্রিন জুটি নিয়ে অনেকেই খুশি। আবার কারো চোখে বিরক্তির কারণও। তবে এসব থোড়াই গায়ে মাখেন অর্জুন-মালাইকা। অনেকেই জানতে চান, কবে বিয়ে করছেন এই লাভ বার্ডস?

এ নিয়ে মুখ খুললেন অর্জুন নিজেই। জানালেন, মালাইকাকে বিয়ে করছেন না তিনি। সম্প্রতি প্রযোজক-পরিচালক করন জোহরের কফি আড্ডায় উঠেছিল এই প্রশ্ন। তখন অর্জুন বলেন, ‘আগে নিজের পায়ের নিচের মাটি শক্ত করতে চাই। তারপর বিয়ে।’

advertisement 3

তিনি আরও বলেন, ‘আমি অর্থনৈতিক সাফল্যের কথা বলছি না। কিন্তু পেশাদার হিসেবে নিজেকে প্রমাণ করতে চাই। নিজে খুশি না থাকলে সঙ্গীকেও খুশি রাখা সম্ভব নয়।’

advertisement 4

ছোটবেলা থেকেই পারিবারিক নানা সমস্যার মধ্যে বড় হয়েছেন অর্জুন। সেই একই সমস্যার মধ্যে মালাইকার ছেলে আরহান পড়ুক, তা তিনি মোটেই চান না। মালাইকার জীবনে যেমন অর্জুন গুরুত্বপূর্ণ, তেমনই গুরুত্বপূর্ণ তার পরিবার এবং সন্তান। ফলে আপাতত ক্যারিয়ারেই মনোযোগ দিতে চান অভিনেতা।

কয়েক দিন আগেই মুক্তি পেয়েছে ‘এক ভিলেন রিটার্নস’। সিনেমাটি বক্স অফিসে প্রত্যাশিত সাফল্য কুড়াতে পারেনি। তাই নিজেকে আরও নতুনভাবে দর্শকের সামনে তুলে ধরার চেষ্টায় রয়েছেন অর্জুন।

advertisement