advertisement
advertisement
advertisement
advertisement

বাসচাপায় অটোরিকশার চালকসহ প্রাণ গেল ২ জনের

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি
১৩ আগস্ট ২০২২ ০৮:৪১ এএম | আপডেট: ১৩ আগস্ট ২০২২ ০৯:৩৪ এএম
প্রতীকী ছবি
advertisement

ময়মনসিংহের ফুলপুরে বাসচাপায় অটোরিকশা চালকসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে ময়মনসিংহ-শেরপুর সড়কের বাঁশাটি পশ্চিমপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ফুলপুর উপজেলার ছনধরা ইউনিয়নের মেরীগাই গ্রামের হযরত আলীর ছেলে অটোরিকশার চালক মিজানুর রহমান (২৭) ও একই উপজেলার নগুয়া গ্রামের নুরুল ইসলামের ছেলে মোজাহারুল ইসলাম (৩৭)।

advertisement 3

পুলিশ জানায়, নকলা থেকে ছেড়ে আসা একটি অটোরিকশা শুক্রবার বিকেলে ময়মনসিংহ-শেরপুর সড়কে ফুলপুর উপজেলার বাঁশাটি পশ্চিমপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি বাস অটোরিকশাকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে ছয়জন যাত্রী আহত হন। সঙ্গে সঙ্গে স্থানীয়রা আহতদের উদ্ধার করে ফুলপুর ও নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

advertisement 4

ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অটোরিকশার চালক মিজানুর রহমান মারা যান।  আর গুরুতর আহত অবস্থায় মোজাহারুল ইসলামকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল্লাহ আল মামুন বলেন, ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অটোরিকশার চালক মিজান ও মোজাহারুল ইসলাম নামে এক যাত্রী ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

advertisement