advertisement
advertisement
advertisement
advertisement

মিশিগানে শুরু হলো বেঙ্গলস কাপ ক্রিকেট টুর্নামেন্ট

যুক্তরাষ্ট্র প্রতিনিধি
১৪ আগস্ট ২০২২ ০৭:২০ পিএম | আপডেট: ১৪ আগস্ট ২০২২ ০৭:২০ পিএম
মিশিগানে শুরু হলো বেঙ্গলস কাপ ক্রিকেট টুর্নামেন্ট। ছবি : আমাদের সময়
advertisement

যুক্তরাষ্ট্রের মিশিগানে জমকালো ও বর্ণিল উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে শুরু হলো পঞ্চম মিশিগান বেঙ্গলস কাপ ক্রিকেট টুর্নামেন্ট। দীর্ঘ অপেক্ষার পর মিশিগান অঙ্গরাজ্যের কমিউনিটি সেন্টার ক্রিকেট মাঠে শুরু হয় এই টুর্নামেন্ট।

গতকাল শনিবার মিশিগানের স্থানীয় সময় সকাল ৯টায় প্রথম ম্যাচে মুখোমুখি হয় মিশিগান হিরোস ও মিশিগান কোবরা, দ্বিতীয় ম্যাচে কুমিল্লা নাইটস ও রয়েল আলবাট্রস, দিনের শেষ ম্যাচ খেলে মিশিগান আভেঞ্জার ও মিশিগান টাইটানস। এবারের আয়োজনে মিশিগানের বিভিন্ন শহরের প্রবাসী বাংলাদেশি চাকরিজীবী ও বিশ্ববিদ্যালয়ের বাংলাদেশি শিক্ষার্থীদের নিয়ে গঠিত ছয়টি দল অংশ নেয়।

advertisement 3

প্রথম দিনের তিনটি ম্যাচেই হয় হাড্ডা হাড্ডি লড়াই। প্রথম ম্যাচে হিরোস প্রথমে ব্যাট করতে নেমে ১৩৯ রান করে। জয়ের জন্য ব্যাট করতে নেতে কোবরা ১৩০ রানে গুটিয়ে যায়। ফলে ৯ রানে জয় পায় হিরোস। দ্বিতীয় ম্যাচ ছিল লো স্কোরিং। রয়েল আলবাট্রস মাত্র ৮২ রানে অল আউট হয়ে গেলেও কুমিল্লাকে ৫২ রানে অল আউট করে ৩০ রানের বিশাল জয় পায় আলবাট্রস। অপর দিকে দিনের শেষ ম্যাচে টাইটানস ও অ্যাভেঞ্জারসের ম্যাচ ছিল চুরান্ত নাটকীয়তা। অ্যাভেঞ্জারস ৯৭ রানে অল আউট হয়ে গেলে টাইটানস ব্যাটিং এসে কোন উইকেট না হরিয়ে ৪৩ করে ফেলে। তবে দিন শেষে ৯৭ রানে সব উইকেট পরে গেলে ম্যাচটি টাই হয়। দুই দল এক পয়েন্ট করে নিয়ে মাঠ ছাড়ে।

মিশিগান বেঙ্গলসের এ আয়োজনের প্রথম দিনে মাঠে উপস্থিত ছিলেন ক্লাবের সাইফ সিদ্দিকী, কৌশিক আহমেদ, রসি মীর, ড. জাফরি আল ক্বাদরী, আমিন সরফুজ্জামান, রাহাত খান, হাসান খান, মোহাম্মদ হোসাইন, মারুফ কুতুবসহ বিভিন্ন দলের অধিনায়ক, খেলোয়াড় ও ম্যানেজাররা।

advertisement 4
advertisement