advertisement
advertisement
advertisement
advertisement

সরকারি প্রতিষ্ঠানে চাকরি, বেতন দেড় লাখ

চাকরি ডেস্ক
২১ আগস্ট ২০২২ ০৪:৩২ পিএম | আপডেট: ২১ আগস্ট ২০২২ ০৪:৩২ পিএম
আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি লিমিটেড
advertisement

লোকবল নিয়োগ দেবে আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি লিমিটেড (এপিএসসিএল)। প্রতিষ্ঠানটির ফাইন্যান্স বিভাগে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহী প্রার্থীরা ডাকযোগে আবেদনপত্র পাঠাতে পারবেন।

পদের নাম: অ্যাক্সিকিউটিভ ডিরেক্টর (ফাইন্যান্স)

advertisement 3

পদের সংখ্যা: একটি

advertisement 4

যোগ্যতা: স্বীকৃত যেকোনো বিশ্ববিদ্যালয় থেকে ফাইন্যান্স/অ্যাকাউন্টিংয়ে মাস্টার্স অথবা এমবিএ ডিগ্রি থাকতে হবে। সিএ/সিএমএ/সিএফএ/এসিসিএ ডিগ্রি থাকলে অগ্রাধিকার পাবেন। একাডেমকি পর্যায়ে কোনো তৃতীয় বিভাগ/শ্রেণি বা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়।

অভিজ্ঞতা: কোনো প্রতিষ্ঠানে সিনিয়র ম্যানেজার পদে (ডিজিএম বা সমপদ) অন্তত পাঁচ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার বা এর উচ্চ পদে কমপক্ষে ২০ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে জেনারেশন/ট্রান্সমিশন/ডিস্ট্রিবিউশন ইউটিলিটিস বিভাগে অন্তত পাঁচ বছর কাজের অভিজ্ঞতা লাগবে। 

একই সঙ্গে সরকারি ফাইন্যান্সিয়াল আইন, পিপিএ, পিআরআর সম্পর্কে জ্ঞান থাকতে হবে। বিডার ফাইন্যান্সিং/ইসিএ ফাইন্যান্সিং, পিপিপি জানা থাকলে অগ্রাধিকার পাবেন। এ ছাড়া কোম্পানি আইন, ট্যাক্স/ভ্যাট আইন, টিকিউএম, করপোরেট গভর্ন্যান্স ও স্ট্র্যাটেজিক ম্যানেজমেন্ট স্কিল থাকতে হবে। কম্পিউটার পরিচালনাসহ যোগাযোগে দক্ষ হতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

আবেদনের বয়সসীমা: সর্বোচ্চ ৬০ বছর

বেতন: ১ লাখ ৪৯ হাজার টাকা। প্রতিষ্ঠানের নীতিমালা অনুযায়ী বাসা ভাড়া, মেডিকেল সাপোর্ট, বিমা, অন্য ফ্রিঞ্জ বেনিফিট, চালকসহ সার্বক্ষণিক গাড়ির সুবিধা প্রদান করা হবে।

আবেদন করবেন যেভাবে: নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। ফরমটি এপিএসসিএল’র ওয়েবসাইট (www.apscl.gov.bd) থেকে ডাউনলোড করে প্রয়োজনীয় কাগজপত্রসহ ডাকযোগে পাঠাতে হবে।

আবেদনপত্র যে ঠিকানায় পাঠাবেন: কোম্পানি সেক্রেটারি, আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানি লিমিটেড, নাভানা রহিম আরডেন্ট (লেভেল–৮), ১৮৫ শহীদ সৈয়দ নজরুল ইসলাম সরণি, পল্টন, ঢাকা–১০০০।

আবেদনের শেষ সময়: ১১ সেপ্টেম্বর, ২০২২

advertisement