advertisement
advertisement
advertisement
advertisement

পূজার উৎসব রাঙাতে ‘সারা’র বর্ণিল আয়োজন

অনলাইন ডেস্ক
১৫ সেপ্টেম্বর ২০২২ ১২:৪০ পিএম | আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২২ ১২:৪০ পিএম
ছবি: সংগৃহীত
advertisement

বছর ঘুরে আবারও এসেছে সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ও সবচেয়ে বর্ণাঢ্য ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা। বছরের সবচেয়ে বড় এই পূজার উৎসবকে রাঙাতে পোশাক হতে হয় বর্ণিল। আর তাই পূজা উপলক্ষে পোশাকে নতুন আয়োজনের পসরা সাজিয়েছে লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ লাইফস্টাইল লিমিটেড।

দেশীয় ঐতিহ্য, সংস্কৃতি ও নিত্য নতুন ট্রেন্ডি ডিজাইনের মিশেলে পোশাকে অনন্য মাত্রা যোগ করেছে ‘সারা’র পূজা কালেকশন।

advertisement 3

‘সারা’র পূজার কালেকশনে এবারের থিম হচ্ছে আল্পনা।ডিজাইনে পোশাকের প্যাটার্ন, রঙ ও মোটিফের মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে এবারের থিম। ডিজাইনের ক্ষেত্রে উৎসব, ঋতু, সময়, ক্রেতার বয়স ও ক্রয়ক্ষমতা প্রাধান্য দেওয়া হয়েছে। সুতি, ভিসকস, জর্জেট, সিল্ক ইত্যাদি কাপড়ের তৈরি ‘সারা’র পোশাকগুলো বিভিন্ন সাইজে পাওয়া যাচ্ছে।

advertisement 4

এ বছর ‘সারা’র পূজা কালেকশনে মেয়েদের জন্য থাকছে কুর্তি, ফ্যাশন টপস, থ্রিপিস, এথনিক, লেডিস ক্যাজুয়াল শার্ট, লন থ্রিপিস, আনস্টিচ লউন থ্রিপিস, পালাজ্জো এবং ডেনিমওয়্যার। এ ছাড়া পার্টিওয়্যার সিঙ্গেল পিস, পার্টিওয়্যার, এক্সক্লুসিভ প্রিন্টেড শাড়ি, প্রিন্টেড থ্রিপিস, ফ্যাশন টপস এবং প্রিন্টেড কাফতান থাকছে।

পুরুষদের জন্য ‘সারা’র পূজা কালেকশনে থাকছে পাঞ্জাবি, ফতুয়া, কাতুয়া ইত্যাদি। পূজা আয়োজনে আরও থাকছে টি-শার্ট, ক্যাজুয়াল শার্ট, শর্টস্লিভ শার্ট, পোলো শার্ট, চিনো প্যান্ট, ডেনিম প্যান্ট, পায়জামা।

এ ছাড়া মেয়ে শিশুদের জন্য ‘সারা’ লাইফস্টাইল নিয়ে এসেছে ফ্যাশন টপস, কুর্তি, ফ্রক, থ্রিপিস ইত্যাদি। আর ছেলে শিশুদের জন্য থাকছে কাতুয়া, পাঞ্জাবি, টি-শার্ট, শার্ট ও প্যান্ট সেট, সিঙ্গেল শার্ট, সিঙ্গেল প্যান্ট ইত্যাদি।

advertisement