advertisement
advertisement
advertisement
advertisement

অবশেষে ছেলের নাম জানালেন সোনম, দিলেন ব্যাখ্যাও

বিনোদন ডেস্ক
২১ সেপ্টেম্বর ২০২২ ১২:০১ পিএম | আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২২ ০১:৩১ পিএম
স্বামী ও সন্তানের সঙ্গে সোনম কাপুর। ছবি: ইনস্টাগ্রাম
advertisement

বলিউড নায়িকা সোনম কাপুর গত ২০ অগাস্ট পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। দেখতে দেখতে এক মাস পেরিয়ে গেল সেই শুভ দিনের। গতকাল মঙ্গলবার ইনস্টাগ্রামে স্বামী আনন্দ আহুজার সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন সোনম কাপুর। পোস্টে জানিয়েছেন ছেলের নাম।

সোনম কাপুর ও আনন্দ আহুজা তাদের ছেলের নাম রেখেছেন বায়ু কাপুর-আহুজা। কেন ছেলের জন্য এই নাম বেছে নিয়েছেন, সেই নামের তাৎপর্যও বুঝিয়েছেন সোনম।

advertisement 3

তিনি লিখেছেন, ‘সেই শক্তি, যা আমাদের জীবনে নতুন অর্থ বয়ে এনেছে, হনুমান এবং ভীমের চেতনা, যা অসীম শক্তি আর সাহসে পরিপূর্ণ, যা কিছু পবিত্র, জীবনদায়ী এবং চিরন্তন, তাদের সকলের কাছে আমরা আমাদের ছেলে বায়ু কাপুর আহুজার জন্য আশীর্বাদ প্রার্থনা করছি। হিন্দু শাস্ত্র অনুযায়ী, বায়ু হলোল পঞ্চভূতের অন্যতম। তিনি শ্বাসপ্রশ্বাসের ধারক, হনুমান, ভীম এবং মাধবের আধ্যাত্মিক পিতা, তিনিই সর্বশক্তিমান পবন দেব।’

advertisement 4

সোনম আরও লিখেছেন, ‘বায়ু হলেন জীবনের পথপ্রদর্শক, মহাবিশ্বের চালিকাশক্তি। ইন্দ্র, শিব, কালী-সকল দেবতাই বায়ুর সঙ্গে সম্পর্কিত। তিনি যেমন জীবনের জন্ম দিতে পারেন, তেমন শয়তানের বিনাশও করতে পারেন অনায়াসে। বায়ু বীর, সাহসী এব‌ং সুন্দর।’ ছোট্ট বায়ু এব‌ং তার পরিবারের সকলের শুভকামনার জন্য অনুরাগীদের ধন্যবাদও জানিয়েছেন সোনম।

সোনম-আনন্দের সন্তানকে ভালোবাসা জানিয়েছেন বলিউডের তারকারা। সেই তালিকায় রয়েছেন-দিশা পাটানি, মালাইকা অরোরা, এষা গুপ্তরা। অনুরাগীদের ভালোবাসা এবং শুভেচ্ছার জন্য তাদের ধন্যবাদ জানিয়েছে তারকা-দম্পতি।

গত ২০ অগস্ট পুত্র সন্তানের জন্ম দেন সোনম। মঙ্গলবার তার এক মাস পূর্ণ হলো। তাই এই দিনটিকেই তিনি বেছে নিয়েছেন ছেলের নাম ঘোষণার জন্য। সোনমের পোস্টের পর শুভেচ্ছার বন্যা বয়ে গেছে। সকালে ছেলের জন্মের এক মাস উপলক্ষে কেক কেটে উদ্‌যাপনও করেছেন অভিনেত্রী। তবে এখনো ছেলের মুখ প্রকাশ্যে আনেননি তিনি।

advertisement

এ বিভাগের আরও খবর